বগুড়ায় রাহাতুল আলমকে গীতিকার-সুরকার সম্মাননা প্রদান

121
বগুড়ায় রাহাতুল আলমকে গীতিকার-সুরকার সম্মাননা প্রদান। ছবি-সালমান

সুপ্রভাত বগুড়া (এস এম সালমান হৃদয় পীরগাছা(বগুড়া)প্রতিনিধি): বগুড়ায় গীতিকার ও সুরকার হিসেবে রাহাতুল আলমকে সম্মাননা প্রদাণ করা হয়েছে। সদরের তেলিহারা আল ইসলাহ ফাউন্ডেশনের থিম সং তৈরী করা হয় কয়েক বছর পূর্বে। সংগঠনসহ এলাকায় বেশ সমাদৃত হয়ে দৃষ্টি আকর্ষণ করেছে ‘ইসলাহ ইসলাহ ইসলাহ’ শিরোনামের এই থিম সং।

সংগঠনের যেকোনো অনুষ্ঠান বা বিশেষ আয়োজনে পরিবেশন করা হয় গানটি। গানটির গীতিকার ও সুরকার স্বীকৃতি সরূপ বৃহস্পতিবার (২২অক্টোবর) রাতে আনুষ্ঠানিক ভাবে রাহাতুল আলমকে সম্মাননা পুরষ্কার প্রদাণ করা হয়েছে। আল ইসলাহ ফাউন্ডেশন আয়োজিত সীরাত মাহফিল ও নাতে রাসুল প্রতিযোগীতা অনুষ্ঠানের প্রতিযোগীতা পর্বের প্রধান বিচারকও ছিলেন তিনি।

গীতিকার-সুরকার স্বীকৃতি সম্মাননা প্রদান করেন শেখেরকোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা প্রভাষক কামরুল হাসান ডালিম, জামিয়া আরাবিয়া শামছুল উলুম (কারবালা) মাদরাসা বগুড়ার মুহাদ্দিস মাওলানা মুফতি আব্দুল মান্নান কাসেমী,

তেলিহারা মহিউদ্দিন আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা সৈয়দ গোলাম আকবর, ফাউন্ডেশন ও অনুষ্ঠানের সভাপতি কে.এম আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক সোহেল রানা, উপদেষ্টা হাফেজ আতিকুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান নজমল হক বকুল, মাওলানা ইকরামুল হক প্রমুখ।

উল্লেখ্য রাহাতুল আলম ইসলাহ ফাউন্ডেশেনের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এবং পুণ্ড্র মাল্টিমিডিয়ার চেয়ারম্যান হিসেবে বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ড বাস্তাবায়নে দ্বায়িত্ব পালন করে থাকেন। গীতিকার-সুরকার সম্মাননা পুরষ্কার প্রদাণ করায় ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।