বগুড়ায় শ্রমিকদলের প্রয়াত নেতা সাঈদের পরিবারের পাশে বিএনপি নেতা জয়

49
শনিবার সকালে শহরের নারুরী বগুড়া জেলা জাতীয়তাবাদী রিক্সা-ভ্যান শ্রমিক দলের প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা শ্রমিক দলের সহ-সভাপতি প্রয়াত মাহবুবুর রহমান সাঈদের পরিবারের সাথে সাক্ষাত করেন বিএনপি নেতা সাজ্জাদুজ্জামান সিরাজ জয়। ছবি-মামুন

স্টাফ রিপোর্টার: বগুড়া জেলা জাতীয়তাবাদী রিক্সা-ভ্যান শ্রমিক দলের প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা শ্রমিক দলের সহ-সভাপতি প্রয়াত মাহবুবুর রহমান সাঈদের পরিবারের পাশে দাঁড়ালেন বিএনপি নেতা সাজ্জাদুজ্জামান সিরাজ জয়। আজ শনিবার বেলা ১১টার দিকে শহরের নারুরী মরহুমের বাড়িতে তার পরিবারের সাথে সাক্ষাত করেন তিনি। এসময় তিনি প্রয়াত নেতার স্ত্রী ও কন্যাকে সমবেদনা জানান।

বিএনপি নেতা জয় বলেন, সাঈদ ছিলেন একজন ত্যাগী ও সাহসী নেতা। বগুড়ার বিএনপির রাজনীতিতে তার যথেষ্ট ভূমিকা রয়েছে। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। মরহুমের পরিবারের যে কোন বিপদে-আপদে আমি সহ সকল নেতৃবৃন্দ তাদের পাশে থাকবে। শেষে নারুলী কবরস্থানে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা শ্রমিকদলের সহ-সভাপতি ও জেলা জাতীয়তাবাদী রিক্সা-ভ্যান শ্রমিকদলের প্রধান উপদেষ্টা মোশারফ হোসেন স্বপন, শহর শ্রমিকদলের সহ-সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক সামছুজ্জামান সামছু, জেলা শ্রমিকদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী, শহর শ্রমিকদলের সহ-সভাপতি আফজাল হোসেন, জেলা রিক্সা-ভ্যান শ্রমিকদলের সভাপতি জিল্লুর রহমান জুয়েল, সিনিয়র সহ-সভাপতি ছবের হোসেন, জেলা যুব শ্রমিকদলের সভাপতি আবু তাহের সরকার শাহীন, সাধারণ সম্পাদক হায়দার আলী, বগুড়া রেলওয়ে শ্রমিক ইউনিয়নের সভাপতি শুকুর আলী, জেলা রিক্সা-ভ্যান শ্রমিকদলের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ ফটু, শহর শ্রমিকদল নেতা আপেল মাহমুদ,

তিনমাথা বন্দর শ্রমিকদলের সাবেক সভাপতি জাফর, সাংগঠনিক সম্পাদক তরিকুল, শ্রমিকদল মাদলা বন্দর কমিটির সহ-সভাপতি আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক আয়েদালী, কোষাধ্যক্ষ রাজু আহম্মেদ, শহর শ্রমিকদলের যুব বিষয়ক সম্পাদক ও দর্জি শ্রমিকদলের কোষাধ্যক্ষ সাহেল প্রাং সুমন, খন্দকার রিন্টু, মামুনুর রশিদ পুটু, নুরুল হক স্বপন, দিদার হোসেন, ফেরদৌস আলম ও আব্দুল রাজ্জাক প্রমূখ।