বগুড়ায় শ্রমিকলীগ-যুব কমিটি সভাপতি সিজারের উদ্যোগে শফিক ও তার মা’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

86
বগুড়ায় শ্রমিকলীগ-যুব কমিটি সভাপতি সিজারের উদ্যোগে শফিক ও তার মা'র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল। ছবি-তানজিদ

স্টাফ রিপোর্টার: বগুড়ায় জাতীয় শ্রমিকলীগ-যুব কমিটি বগুড়া জেলা শাখার প্রতিষ্ঠাতা ও সভাপতি রাকিব উদ্দিন প্রাং সিজারের ব্যক্তিগত উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিক ও তার মায়ের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বগুড়ায় শ্রমিকলীগ-যুব কমিটি সভাপতি সিজারের উদ্যোগে শফিক ও তার মা’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল।-সুপ্রভাত বগুড়া

আজ শুক্রবার বাদ জুম্মা পালশা খন্দকার পাড়া জামে মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় জুমার নামাজ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে রাকিব উদ্দিন প্রাং সিজার বলেন, শাখাওয়াত হোসেন শফিক কাকা আমাদের পালশা গ্রামে জন্মগ্রহণ করেছেন। তিনি বগুড়া তথা উত্তরবঙ্গের কৃতি সন্তান। এই করোনাকালীন সময়ে তিনি বগুড়ার অলি-গলিতে প্রতিটি ঘরে ত্রাণ সামগ্রী নিয়ে ছুটে চলেছেন, এটি করোও অজানা নয়।

কিন্তু দু:খের বিষয় বর্তমানে তিনি ও তার গর্ভধারীনী মা করোনায় আক্রান্ত হয়ে অসুস্থ্য, আমি বগুড়া তথা সারা দেশের মানুষের কাছে শাখাওয়াত হোসেন শফিক কাকা ও তার মায়ের সুস্থ্যতার জন্য দোয়া কমনা করছি। সবাই দোয়া করবেন যেন মহান আল্লাহ তাকে ও তার মাকে দ্রুত শেফা দান করেন।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ-যুব কমিটি বগুড়া জেলা শাখার সহ-সভাপতি, সোহানুর রহমান শিমুল। সাধারণ সম্পাদক- মোঃ আশরাফুল ইসলাম রহিত। মসজিদ কমিটির সভাপতি: মোঃ ফেরদৌস খন্দকার। সেক্রেটারীঃ মোঃ খালেক খন্দকার।

আবেদ মোল্লা, হাফিজুর গাজী, কামরুল, খন্দকার, রবির মোল্লা, ফেরদৌস প্রামানিক, ফজলু প্রাং, জাহাঙ্গীর প্রাং, মন্টু মোল্লা, আরাফাত মোল্লা, আল আমিন, পলাশ, বাপ্পি, সাগর, ইমতিয়াজ, আমিনুল ইসলাম শাওন, আলহাজ্ব নুর ইসলাম প্রমুখ।।