বগুড়ায় ১৭নং ওয়ার্ডে গরীব ও অসহায় মানুষের মাঝে ভিজিএফ এর চাল বিতরন

19

প্রেস রিলিজঃ ঈদের আনন্দ সবার সাথে ভাগাভাগী করে নেওয়ার জন্য বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধান মন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা ভিজিএফ এর চাল সুবিধাবঞ্চিত, গরীব, অসহায় ও দুস্থ্য মানুষদের মাঝে জন প্রতিনিধিদের মাধ্যমে বিতরন করছেন। এর ধারাবাহিকতায় শনিবার সকালে ১শত ৬৫জন গরীব ও অসহায় মানুষের মাঝে ভিজিএফ এর চাল বিতরন করেন বগুড়া পৌরসভা ১৭নং ওয়ার্ড কাউন্সিলর মেজবাহুল হামিদ মেজবা। প্রতি জনকে ১০কেজি করে চাল বিতরন করা হয়।

বিতরনের পূর্বে সুবিধাভোগীদের উদ্দেশ্যে কাউন্সিলর মেজবা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিতে কাজ করছেন। করোনা ভাইরাস মোকাবেলায় সরকার নিরলসভাবে কাজ করছেন। পাশাপাশি ঈদের আনন্দ সবার সাথে ভাগ করে নিতে ভিজিএফ এর মাধ্যমে সহায়তা প্রদান করছে।
আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে, তাহলে আমরা কেউ ক্ষতিগ্রস্থ হব না।

বার বার হাত ধোয়া সহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি সবাইকে আহবান জানান। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবার দোয়া কামনা করেন। সামাজিক দুরুত্ব নিশ্চিত করে চাল বিতরন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার বগুড়া সদর উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন, মোঃ আবু জাহিদ নাহিদ, যুবলীগ নেতা হাবিব আকন্দ, মোঃ তাজু, খায়রুল ইসলাম, জাকির হোসেন, আসলাম হোসেন, ওমর ফারুক, সাঈদ, সোহাগ আহমেদ,

স্বেচ্ছাসেবক লীগনেতা আঃ সালাম, রাসেল প্রাং, রাশেদ, ওয়ার্ড অফিস সাধারন সম্পাদক সজল কুমার নিপুসহ অত্র ওয়ার্ডের স্বেচ্ছাসেবকবৃন্দ। শনিবার সকালে পবিত্র ঈদ-উল -আযহা উপলক্ষে গরীব ও অসহায় মানুষের মাঝে ভিজিএফ এর চাল বিতরন করেন বগুড়া পৌরসভা ১৭নং ওয়ার্ড কাউন্সিলর মেজবাহুল হামিদ মেজবা।