বগুড়া আদমদীঘিতে স্ত্রীর দায়ের করা মামলায় স্বামী গ্রেফতার!

93
বগুড়া আদমদীঘিতে স্ত্রীর দায়ের করা মামলায় স্বামী গ্রেফতার।

সুপ্রভাত বগুড়া (শিমুল হাসান ,আদমদীঘি): বগুড়ার আদমদীঘিতে যৌতুকের দাবীতে নির্যাতন করায় স্ত্রীর দায়ের কৃত মামলায় স্বামী হামিদুল ইসলাম(২৭) কে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, উপজেলার পশ্চিম সিংড়া গ্রামের রেজাউল করিম বুলুর ছেলে হামিদুল ইসলামের সাথে একই উপজেলার কালাইকুড়ি গ্রামের মতিউর রহমানের কন্যা মারুফা আক্তারের বিয়ে হয় ৩ বছর পূর্বে। দাম্পত্য জীবনে তাদের ৮ মাসের একটি সন্তান আছে।

বিয়ের পর থেকে মারুফার নিকট তার স্বামী ৫ লাখ টাকার যৌতুক দাবী করে আসছে। রাজী না হওয়ায় মাঝে মাঝেই শরীরিক ভাবে স্ত্রীকে নির্যাতন করে হামিদুল ইসলাম। এর ধারাবাহিতায় ১০ জুন মারুফার নিকট যৌতুকের টাকা দাবী করে। কিন্তু মারুফা বাবা-মায়ের নিকট দাবীকৃত যৌতুকের টাকার কথা বলতে অস্বীকৃতি জানায়।

এতে প্রচন্ড ক্ষিপ্ত হয়ে স্বামী হামিদুল স্ত্রীকে অমানুষিক নির্যাতন করে। ফলে মারুফা গুরুত্বর আহত হয়। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে নওগাঁ হাসপাতালে ভর্তি করায়। চিকিৎসা শেষে শুক্রবার রাতে আদমদীঘি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।

পুলিশ ওই রাতেই স্বামী হামিদুল ইসলামকে গ্রেফতার করে। শনিবার দুপুরে হামিদুল ইসলামকে বগুড়া আদালতে পাঠিয়েছেন। আদমদীঘি থানার অফিসার ইনচার্য জালাল উদ্দীন মামলা দায়ের, আসামীকে গ্রেফতার এবং আদালতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।