বগুড়া আরডিএ মহাপরিচালক করোনায় আক্রান্ত !

24
বগুড়া আরডিএ মহাপরিচালক করোনায় আক্রান্ত ! ছবি-ওহাব

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব): এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বগুড়ার পল্লী উন্নয়ন একাডেমির (আরডিএ) মহাপরিচালক মোঃ আমিনুল ইসলাম। তিনি নিজ বাসভবনে আইসোলেশনে আছেন। বুধবার ২৪ জুন তিনি নিজেই গণমাধ্যমকে আক্রান্তের তথ্যটি নিশ্চিত করেন।

তিনি জানান, হালকা ঠান্ডা কাশি থাকায় সোমবার বগুড়ার টিএমএসএস মেডিকেলে নমুনা দেন। পরীক্ষার পর রিপোর্টে তার কোভিড-১৯ পজিটিভ ধরা পরে। তিনি বলেন, কোনো জ্বর নেই। তবে কয়েকদিন থেকেই একটু ঠান্ডা ছিল। অবশ্য ছোটবেলা থেকেই তার ঠান্ডার সমস্যাটা রয়েছে।

এ ছাড়া হালকা কাশি ছিল। কিন্তু কদিন থেকে এর পরিমানটা বেড়ে গেছে। সে কারণেই করোনার নমুনা পরীক্ষা করান। সরকারের এই অতিরিক্ত সচিব জানান, আরডিএ-তে অনেকেই আসেন কাজ করতে। তিনি গেøাভস ও মাস্ক পরেই অফিস করেন ও ফাইলে সই করেন। তবে এর মধ্যে সিটি স্ক্যান করতেও যেতে হয়েছিল।

এর মাঝে কিভাবে যে কোভিড আক্রান্ত হলো সেটা বুঝতে পারছেন না। তবে তার স্ত্রী ও দুই ছেলে রাজশাহীতে থাকেন। সেখানে তিনি মাঝে মধ্যে গেছেন। সে কারণে আজ বুধবার তাদেরও করোনার টেস্ট করা হবে বলে জানান বিসিএস অষ্টম ব্যাচের প্রশাসন ক্যাডারের এই কর্মকর্তা।

জানা যায়, আমিনুল ইসলাম এর আগে নাটোর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা, সিরাজগঞ্জের জেলা প্রশাসক এবং খাদ্য মন্ত্রণালয়ের উপসচিব ছিলেন। এ ছাড়া রাজশাহী বিভাগীয় কমিশনারের স্থানীয় সরকার বিভাগের পরিচালক এবং রাজশাহী বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনারের দায়িত্বও পালন করেছেন তিনি।