বগুড়া টিএমএসএস অটিজম ও প্রতিবন্ধী স্কুল এবং পুর্ণবাসন কেন্দ্র’র হল রুম উদ্বোধন

169
সোমবার বিকালে টিএমএসএস অটিজম ও প্রতিবন্ধী স্কুল এবং পুর্ণবাসন কেন্দ্রে কেক কর্তন করে প্রজাপতি হল রুম উদ্বোধন করেন প্রধান অতিথি জাতীয় শ্রমিকলীগ যুব-কমিটি বগুড়া জেলা শাখার সভাপতি রাকিব উদ্দিন প্রাং সিজার। ছবি-হেলাল

সুপ্রভাত বগুড়া (আবু সাঈদ হেলাল): বগুড়া টিএমএসএস অটিজম ও প্রতিবন্ধী স্কুল এবং পুর্ণবাসন কেন্দ্র’র প্রজাপতি হল রুম উদ্বোধন করা হয়েছে। সোমাবার বিকালে হল রুম উদ্বোধন উপলক্ষে সদরের বাঘোপাড়াস্থ প্রতিষ্ঠানের উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রিলিজিয়াস কমপ্লেক্্র এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দা রাকিবা সুলতানার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় শ্রমিকলীগ যুব-কমিটি বগুড়া জেলা শাখার সভাপতি রাকিব উদ্দিন প্রাং সিজার। সহ: শিক্ষক সাইদ যুবায়ের পিনুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন টিএমএসএস এর কনসালটেন্ট মো. এনামুল হক।

উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সোহরাওয়ার্দী বারী, জাতীয় শ্রমিকলীগ যুব- কমিটি বগুড়া জেলা শাখার সহ-সভাপতি সোহানুর রহমান শিমুল, যুগ্ম সাধারন সম্পাদক রাকিব মাহমুদ রাখি, রবিউল ইসলাম রবি প্রমুখ। পরে প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এর আগে কেক কর্তন করে প্রধান অতিথি প্রজাপতি হল রুমের শুভ উদ্বোধন করেন।