বগুড়া তিনমাথা রেলগেট ব্যবসায়ী মালিক সমিতির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

151
শুক্রবার বিকালে শহরের তিনমাথা রেলগেট ব্যবসায়ী মালিক সমিতির আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও জাতীয় শ্রমিকলীগ বগুড়া জেলা শাখার যুগ্ন আহবায়ক আলহাজ আব্দুল গফুর প্রাং। ছবি-হেলাল

স্টাফ রিপোর্টার: শুক্রবার বিকালে শহরের তিনমাথা রেলগেট ব্যবসায়ী মালিক সমিতির উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি ও জাতীয় শ্রমিকলীগ বগুড়া জেলার সদস্য সচিব রাকিব উদ্দিন প্রাং সিজার এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এবং ১৪নং ওয়ার্ড কাউন্সিলর এম আর ইসলাম রফিক এর সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও জাতীয় শ্রমিকলীগ বগুড়া জেলা শাখার যুগ্ন আহবায়ক আলহাজ আব্দুল গফুর প্রাং।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ বগুড়া জেলা শাখার আহবায়ক কামরুল মোর্শেদ আপেল, যুগ্ন আহবায়ক সৈয়দ মাকসুদ আহম্মেদ মনি, জুলফিকার আলী জুয়েল। সংগঠনের উপদেষ্টা ডাঃ লুৎফর রহমান, মো. রফিকুল ইসলাম, মো. সবুর হোসেন, মো. জুয়েল বাবু, রবিউল ইসলাম, মানু মন্ডল, আকরাম হোসেন, সহ সভাপতি মঞ্জুরুল হক মঞ্জু,

যুগ্ন সম্পাদক মতিউর রহমান মতি, কোষাধ্যক্ষ সানোয়ার হোসেন লাভলূ, প্রচার সম্পাদক সুমন আহম্মেদ, সাংস্কৃতিক সম্পাদক আশরাফুল ইসলাম রহিত, যুবলীগ নেতা আব্দুল হান্নান এবং মোজাম্মেল মন্ডল মোজাম প্রমুখ। আলোচনা সভা শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া মোনাজাত করা হয়।