বগুড়া ধুনটে গৃহবধূকে এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা !

70
বগুড়া ধুনটে গৃহবধূকে এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা ! প্রতিকী-ছবি

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব বগুড়া প্রতিনিধি): বগুড়া ধুনট উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের চিথুলিয়া গ্রামের জমিজমা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের এসিড নিক্ষেপে রিপা খাতুন (৩৫) নামে এক গৃহবধুর শরীর ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা।

সে গোসাইবাড়ি ইউনিয়নের চিথুলিয়া গ্রামের আবু তাহেরের স্ত্রী। বুধবার ১৭ জুন নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে। আহত রিপা খাতুনকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, দীর্ঘদিন যাবত তাদের জমিজমা নিয়ে বিরোধ চলছে। এনিয়ে বগুড়া আদালতে মামলা বিচারাধীন রয়েছে। এসব পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের এসিড নিক্ষেপে রিপা খাতুনের শরীর ঝলসে দেয়া হয়েছে ।

ভুক্তভোগির স্বজনরা জানান, প্রতিপক্ষের লোকজন তাদের বসতভিটা থেকে উচ্ছেদের চেষ্টা করে আসছে। এছঅড়াও বিভিন্ন সময়ে নানা ভাবে হুমকি দিয়ে আসছে।

রীপার স্বামী বলেন, এরই ধারাবাহিকতায় বুধবার দুপুরের দিকে আমার স্ত্রী রিপা খাতুন বাড়ির ভেতর রান্না ঘরে কাজ করছিলেন। এসময় বেড়ার ফাঁকা স্থান দিয়ে আমার স্ত্রীর শরীরে এসিড নিক্ষেপ করা হয়। এতে রিপা খাতুনের পিঠ পুড়ে ঝলসে যায়।

রিপাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ধুনট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. গাজী সালাহ উদ্দিন বলেন, গৃহবধু রিপা খাতুনের পিঠে ঝলসে গিয়েছে। হাসপাতালে তার চিকিৎসা দেওয়া হচ্ছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।