বগুড়া পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা অনুষ্ঠিত

81
শুক্রবার বিকেলে শহরের তিনমাথা এলাকায় ১৪ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া পৌর স্বেচ্ছাসেবক লীগ দক্ষিণের সভাপতি মো. নাছিমুল বারী নাছিম। ছবি-মামুন

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): বগুড়া পৌর স্বেচ্ছাসেবক লীগ দক্ষিণের আওতাধীয়ন ১৪ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকেলে শহরের তিনমাথা এলাকায় ১৪ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এই সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সংগঠনের বগুড়া পৌর শাখা দক্ষিণের সভাপতি মো. নাছিমুল বারী নাছিম। তিনি বলেন, বাংলাদেশের প্রতিটি জায়গায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষ ছড়িয়ে আছে। এই স্বেচ্ছাসেবক লীগ পরিচালিত হচ্ছে পরীক্ষিত ও ত্যাগী নেতা-কর্মীদের মাধ্যমে। স্বেচ্ছাসেবক লীগ হচ্ছে নেতা-কর্মীদের সাহসের ঠিকানা।’ চাঁদাবাজ, সন্ত্রাস, দূর্নিতীবাজ, মাদকসেবী ও অন্যায়কারীদের এই্ সংগঠনে স্থান নেই।

তিনি আরো বলেন, স্বেচ্ছাসেবক লীগ অত্যন্ত সুশৃঙ্খল ও সুসংগঠিত একটি সংগঠন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রসৈনিক হয়ে সংগঠনটি সাধারণ মানুষের কল্যাণে যে নিরলস ভূমিকা পালন করে যাচ্ছে, তা উজ্জ্বল সম্ভাবনাময় দৃষ্টান্ত।’ তিনি চাঁদাবাজ, সন্ত্রাস, দূর্নিতীবাজ ও মাদকসেবীদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহব্বান জানান।

স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুর রহমান মোন্নার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নামজুল হাসান অরেঞ্জ, পৌর স্বেচ্ছাসেবক লীগ দক্ষিণের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল বারী আনজিল, এস এম শামীম, আহসান হাবীব শাওন, মাসুদ আহম্মেদ, আব্দুলল্লাহ আল নোমান,

বিশাল শেখ, সুজন খলিফা, নাঈম খান, রেজাউল করিম রিমন, জাকারিয়া পারভেজ, রাশেদুর রহমান, ফজলে রাব্বি রাঙ্গা, সারোয়ার হোসেন শিপলু, জাহেদ ফকির প্রমুখ।