বগুড়া পৌরসভা নির্বাচনে প্রতিদ্ব›দ্বীতার জন্য আ’লীগের দলীয় মনোনয়ন পত্র বিতরণ শুরু

179
বগুড়া পৌরসভা নির্বাচনে প্রতিদ্ব›দ্বীতার জন্য আ’লীগের দলীয় মনোনয়ন পত্র বিতরণ শুরু। ছবি-হেলাল

স্টাফ রিপোর্টার: আগামী বগুড়া পৌরসভা নির্বাচনে প্রতিদ্ব›দ্বীতার জন্য মেয়র ও কাউন্সিলর পদে দলীয় মনোনয়ন বিতরণ শুরু করেছে আওয়ামী লীগ। রোববার সন্ধ্যা ৬ টায় দলীয় কার্যালয়ে মনোনয়ন বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন।

এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক শেখ শামিম, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ডালিয়া নাছরিন রিক্তাসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

দলীয় মনোনয়ন পত্র বিতরণের প্রথম দিনে ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর পদে ১৩ জন মনোনয়ন প্রত্যাশী তাদের আবেদন গ্রহণ করেছেন।

 

এরমধ্যে রয়েছেন, ৮ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ইব্রাহিম হোসেন, ১২ নং ওয়ার্ডের জাকিয়া সুলতানা আলেয়া, ১৩ নং ওয়ার্ডের আল মামুন, ১৪ নং ওয়ার্ডের মশিউর রহমান, ১৫ নং ওয়ার্ডের আলহাজ¦ আব্দুল গফুর প্রাংসহ অন্যান্যরা।

পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক শেখ শামিম জানান, আগামী ২০ নভেম্বর পর্যন্ত চলবে মনোনয়ন বিতরণ। সোমবার থেকে প্রতিদিন সকাল ১১ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত ও সন্ধ্যা ৫.৩০ টা থেকে ৭ টা পর্যন্ত মনোনয়ন বিতরণ ও জমা নেয়া হবে।