বগুড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে ১৮ নং ওয়ার্ডে ফুলবাড়ী দহ্মিণ পাড়ায় দোয়া চেয়ে গণ সংযোগ করেন স্বপ্না চৌধুরী

204
বগুড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে ১৮ নং ওয়ার্ডে ফুলবাড়ী দহ্মিণ পাড়ায় দোয়া চেয়ে গণ সংযোগ করেন স্বপ্না চৌধুরী। ছবি-সালমান

সুপ্রভাত বগুড়া (এস এম সালমান হৃদয় পীরগাছা(বগুড়া)প্রতিনিধি): গতকাল রাতে বগুড়া পৌরসভা ১৮নং ওয়ার্ডের ফুলবাড়ী দহ্মিণ পাড়া গ্রামে আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচনে ১৬.১৭ ও ১৮ নং ওয়ার্ড নির্বাচন উপলহ্মে দোয়া চেয়ে গণ সংযোগ করেন বগুড়া জেলা আওয়ামী মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক,সাবেক মহিলা কাউন্সিলর ও কাউন্সিলরপ্রার্থী রেহেনা নাগিস স্বপ্না চৌধুরী ।

তিনি অত্র ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ডের সমস্যা গুলো তুলে ধরে বলেন,ফুলবাড়ী দহ্মিণ পাড়া গ্রামটি একটি অবহেলিত গ্রাম গত কয়েক বছরে এখানে কোন ধরনের কাজ হয়নি, অতিতের কাউন্সিলরা শুধু আসা দিয়ে ভোট নিয়ে গেছে কিন্তু কোন কাজ করেনি। তাদের খোজ খবর রাখে না।

আমি যখন ছিলাম তখন যে উন্নয়ন গুলো করেছি। তা এখনো দৃশ্যমান। ১৬,১৭ ও ১৮নং ওয়ার্ড থেকে সকল অপরাধ মূলক কর্মকান্ড দুর করে পৌরসভার মধ্যে একটি দৃষ্টান্ত স্থাপন করব। পাশাপাশি বিনামূল্যে সকল প্রকার ভাতার কার্ড প্রদান ও পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা এবং দূষণমুক্ত একটি ওয়ার্ড গড়ে তুলব।

তাই দলমত নির্বিশেষে সকলে সহযোগিতা কামনা করেন। এ সময় উপস্থিত ছিলেন আতিকুল ইসলাম পায়েল, জুয়েল মাহমুদ, হোসেন আলী, আকবার আলী,সিরাজুল ইসলাম,হোসেন আলী মন্ডল, লাভলী বেগম,শারমিন খাতুন, সুমাইয়া আকতার, সোহাগী বেগম,আশিক রহমান,ফিরোজ মাহমুদ সহ এলাকার গর্ণমান্য ব্যাক্তিবর্গ।