বগুড়া পৌরসভা ১৬নং ওয়ার্ডের বেকার যুবক ও তরুনীদের কর্মসংস্থানের জন্য কার্যকরী প্রদক্ষেপ গ্রহন করব : কাউন্সিলর পদপ্রার্থী এরশাদ শেখ

229
বগুড়া পৌরসভা ১৬নং ওয়ার্ডের বেকার যুবক ও তরুনীদের কর্মসংস্থানের জন্য কার্যকরী প্রদক্ষেপ গ্রহন করব : কাউন্সিলর পদপ্রার্থী এরশাদ শেখ। ছবি-সালমান

সুপ্রভাত বগুড়া ( এস এম সালমান হৃদয়, পিরগাছা বগুড়া প্রতিনিধি): আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ও পশ্চিম বগুড়া সি.এন. জি চালিত অটো রিক্সা মালিক সমিতির সাধারন সম্পাদক মো: এরশাদ শেখ এবং তার সহধর্মীনী সোমবার বিকেলে অত্র ওয়ার্ডের নিশিন্দারা পশ্চিমপাড়া, মন্ডলপাড়া ,মধ্য(অস্তাদ) পাড়া এবং আকন্দ পাড়ায় সকলের দোয়া ও সমর্থন চেয়ে গনসংযোগ করেন এবং নির্বাচনী ওয়াদার লিফলেট বিতরন করেন।

গনসংযোগ কালে তিনি বলেন, আপনাদের দোয়া ও সমর্থন পেলে আগামী পৌরসভা নির্বাচনে জয়ী হয়ে অবহেলিত এই ওয়ার্ডকে আধুনিক নাগরিক সেবা নিশ্চিত করতে প্রয়োজনী পদক্ষেপ গ্রহন করব। কাঁচা রাস্তা চলাচলের উপযোগী এবং ভেঙ্গে যাওয়া রাস্তা সংস্কার করব।

জনপ্রতিনিধি না হয়েও মহামারী করোনা কালী সয়মসহ বিভিন্ন তিথি পর্বে বিশেষ করে পূজা ও দুই ঈদে আপনাদের সাহায্য সহযোগিতা করার চেষ্টা করেছি। আগামীতে আরোও বেশি করে যাতে আপনাদের সার্বিক সহযোগিতা করতে পারি এজন্য আগামী নির্বাচনে আমাকে কাউন্সিলর হিসেবে মনোনীত করে একটি বার কাজ করার সুযোগ দেন।

এ সময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা যুবলীগ নেতা সাজেদুল আলম রিপন, বিশিষ্ঠ ব্যবসায়ী বুলু শেখ, ১৬নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি রাশেদ সরদার, শহর যুবলীগনেতা লিটন আহমেদ, রবিউল ইসলাম, তুহিন, পশ্চিম বগুড়া সি.এন. জি চালিত অটো রিক্সা মালিক সমিতির সদস্য লিমন প্রমূখ।