বগুড়া পৌরসভা ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব মেজবাহুল হামিদ মেজবার নির্বাচনী আলোচনা সভা

169
বগুড়া পৌরসভা ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব মেজবাহুল হামিদ মেজবার নির্বাচনী আলোচনা সভা। ছবি-দিপংকর

সুপ্রভাত বগুড়া (এ কে দিপংকর): বগুড়া পৌরসভা ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ও বর্তমান কাউন্সিলর আলহাজ¦ মেজবাহুল হামিদ মেজবার নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার রাতে মাটিডালী হাইস্কুল মাঠে আলহাজ¦ মাহবুব হামিদ তারার সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন ফিরোজ আহমেদ,শফিউল ইসলাম রাজ,আ: রহিম, হারুনুর রশিদ, এ্যাড: হুমায়ন কবির, আবু জাফর মাস্টার, মোজাম, আ: সালাম, মাও: কাজী হেলাল, মোয়াজ্জেম হোসেন, এমদাদুর হক।

অনুষ্ঠান সঞ্চালনা পরিচালনার করেন মাটিডালী ক্রীড়া চক্রের সাধারন সম্পাদক ফারুকুল হাসান ফারুক। সভায় ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ও বর্তমান কাউন্সিলর আলহাজ¦ মেজবাহুল হামিদ মেজবা বলেন, আপনার দোয়া ও ভালবাসা সাথে থাকলে আগামী পৌরসভা নির্বাচনে পুনরায় জয়ী হয়ে অত্র ওয়ার্ডের যে টুকু কাজ অসমাপ্ত রয়েছে তা দ্রুত শেষ করব।

করোনা কারনে যেসব কাজ করতে পারিনি বিশেষ করে মাটিডালী- ধরমপুর এবং ঈদ গা মাঠের ব্রীজ নির্মাণের কাজ অতি দ্রুত শুরু করব। পাশাপাশি বর্তমান কাউন্সিলর থাকা অবস্থায় সকল ধরনের ভাতার কার্ড বিনামূল্যে বিতরন করেছি।

তিনি আরোও মসজিদ,মাদরাসা,মন্দির, ঈদ গা মাঠ সহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানে সরকারী অনুদান ৭/৮ লক্ষ টাকা দান করেছি। কারোও কাজ থেকে একটি টাকাও নেয়নি। এজন্য সকলের নিকট দোয়া ও সমর্থন চেয়ে পুরনায় কাউন্সিলর নির্বাচিত করা আহবান জানান।