বগুড়া শাজাহানপুর প্রেসক্লাব নির্বাচন অনুষ্ঠিত

39
বগুড়া শাজাহানপুর প্রেসক্লাব নির্বাচন অনুষ্ঠিত, কালাম সভাপতি, জিয়া সাধারন সম্পাদক, আবদুল ওহাব যুগ্ম সাধারন সম্পাদক ও ফারুক সহ সভাপতি নির্বাচিত। ছবি-ওহাব

কালাম সভাপতি, জিয়া সাধারন সম্পাদক, আবদুল ওহাব যুগ্ম সাধারন সম্পাদক ও ফারুক সহ সভাপতি নির্বাচিত

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি): বগুড়ার শাজাহানপুর প্রেসক্লাবের ১০ তম দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আবুল কালাম আজাদ (একুশে টিভি) সভাপতি, জিয়াউর রহমান (দৈনিক কালের কন্ঠ) সাধারন সম্পাদক, আবদুল ওহাব ( এশিায়ন টেলিভিশন, দৈনিক যায় যায়দিন, মুক্ত সকাল ও সু-প্রভাত বগুড়া) যুগ্ম সাধারন সম্পাদক এবং ওমর ফারুক ( ভোরের কাগজ) সহ সভপতি নির্বাচিত হয়েছেন।

শুক্রবার ১৪ আগষ্ট সকাল ১০ টা থেকে বেলা ১১ টা পর্যন্ত প্রেসক্লাব কার্যালয়ে এই ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ভোট গ্রহন শেষে বেলা ১২টায় নির্বাচনী ফলাফল ঘোষনা করেন নির্বাচন কমিশনার প্রভাষক মোঃ সামছুর রহমান। তাকে সার্বিক সহযোগীতা করেন সহকারী নির্বাচন কমিশনার মাঝিড়া মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ আব্দূল হালিম দুদু।

নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দিতা করেন দৈনিক চাঁদনী বাজার প্রত্রিকার উপজেলা প্রতিনিধি শাহাদত হোসেন এবং একুশে টেলিভিশন বগুড়া জেলা প্রতিনিধি আবুল কালাম আজাদ। সাধারন সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করেন সাংবাদিক সাইদুজ্জামান তারা এবং দৈনিক কালের কন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি জিয়াউর রহমান।

অপরদিকে সহ-সভাপতি পদে ভোরের কাগজ পত্রিকার উপজেলা প্রতিনিধি ওমর ফারুক এবং যুগ্ম-সাধারন সম্পাদক পদে এশিয়ান টেলিভিশনের উপজেলা প্রতিনিধি আব্দুল ওহাব বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। এছাড়া পরবর্তি সভায় পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানিয়েছেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। উল্লেখ্য শাজাহানপুর উপজেলা প্রতিষ্ঠার জন্মলগ্ন থেকেই অর্থাৎ সর্ব প্রথম ২০০২ ইং সালে শাজাহনপুর প্রেসক্লাব প্রতিষ্ঠা লাভ করে।