বগুড়া সদরের হটিলাপুর হিন্দু পাড়ায জমিজমা সংক্রান্ত জেরে বাড়ী ঘর ভাংচুর, মারপিট থানায় অভিযোগ!

108
বগুড়া সদরের হটিলাপুর হিন্দু পাড়ায জমিজমা সংক্রান্ত জেরে বাড়ী ঘর ভাংচুর, মারপিট থানায় অভিযোগ! ছবি-আকাশ
স্টাফ রিপোর্টার: বগুড়া সদরের হটিলাপুর হিন্দু পাড়ায় জমিজমা সংক্রান্ত জের ধরে বাড়ী ঘর ভাংচুর ও মারপিট, এর ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে।
অভিযোগ সুত্রে জানা গেছে  এলাকার মৃত ভবানী চন্দ্র সরকারের পুত্র শ্রী তাপস চন্দ্র সরকার তার পৈত্রিক সুত্রে প্রাপ্ত জমি তার বড় ভাই ভুপেশ চন্দ্র সরকার ও অন্যান্য ছোট ভাইদের কাছে থেকে বুঝে চাইলে তারা দীর্ঘদিন ধরে তালবাহানা করে আসছে এবং সকলে সঙ্গবদ্ধ হযে মাঝে মধ্যে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে বাড়ীঘর ভাংচুর ও মারপিট করে আসছে।
এ ব্যাপারে তাপস চন্দ্র বাদী হযে গত ৫/৬/২০ ইং তারিখে বগুড়া সদর থানায় ১/ শ্রী ভুপেশ চন্দ্র সরকার,  পিতা মৃত ভবানী চন্দ্র সরকার, ২/ শ্রী চিত্র রঞ্জন সরকার, ৩/ নিহার রঞ্জন সরকার উভযের পিতা মৃত  লনিলী চন্দ্র সরকার, ৪/ শ্রী সনজীব সরকার, পিতা চিত্র রঞ্জন সরকার,  সকলের সাং হটিলাপুর  হিন্দুপাড়া, থানা জেলা বগুড়া গণকে বিবাদী করে বগুড়া সদর থানায একটি অভিযোগ দায়ের করে।
এ সংবাদ বিবাদীগণ জানতে পেয়ে গত ২৬ জুলাই ২০২০ ইং তারিখ শনিবার  রাতে ভাড়াটিযা সন্ত্রাসীদের নিয়ে তাপসের  বাড়ীঘর ভাংচুর  করে তাদেরকে  মারপিট করে বলে তাপস চন্দ্র সরকার জানান।
তারা বিষযটি দ্রুত সমাধান করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান। এব্যাপারে বিবাদী ভুপেশ চন্দ্র সরকারের সাথে কথা বললে তিনি জানান, ঘটনা ঠিক নয়, তারা সম্পূর্ন জমি তাপসকে বুঝে দিয়েছে।