বগুড়া সদরে এমপি সিরাজ’র পক্ষ থেকে  অস্বচ্ছল নেতাকর্মীদের সহায়তা প্রদান

84
বগুড়া সদরে এমপি সিরাজ'র পক্ষ থেকে  অস্বচ্ছল নেতাকর্মীদের সহায়তা প্রদান

শাফায়াত সজল, বগুড়া: বুধবার দুপুরে বগুড়া সদরের বাঘোপাড়া শহীদ দানেশ উদ্দীন স্কুল এন্ড কলেজ হলরুমে, বগুড়া সদর উপজেলা বিএনপির আয়োজনে হামলা, মামলা, কারা-নির্যাতিত অস্বচ্ছল নেতাকর্মী ও দরিদ্র পরিবারের মাঝে মাহে রমজান এবং ঈদ উল ফিতর উপলক্ষে বগুড়া সদর আসনের মাননীয় সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ এমপির ব্যাক্তিগত তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

সদর উপজেলা বিএনপির নবনির্বাচিত সভাপতি এইচ এম মাফতুন আহমেদ খান রুবেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া সদর আসনের মাননীয় সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ এমপি। তিনি তার বক্তব্যে বলেন, দেশের ক্লান্তিলগ্নে সিপাহী বিপ্লবের মধ্য দিয়ে দেশ প্রেমিক মেজর জিয়াউর রহমানকে বাংলাদেশে প্রেসিডেন্ট নির্বাচিত করা হয়েছিল, কিন্তু তাকে বেশীদিন রাষ্ট্র ক্ষমতায় থাকতে দেওয়া হয়নি, হত্যা করা হয়েছে।

বিএনপি ১৫ বছর যাবত সরকারের বাহিরে আছে, শত জুলুম নির্যাতন ভোগ করে তারপরেও আপনারা যে এখনো বিএনপির সাথে আছেন সে জন্য জিয়া পরিবারের পক্ষ থেকে আপনাদের প্রতি আমি চির কৃতজ্ঞ। আমাদের হাজার হাজার নেতাকর্মী এখনো মিথ্যা মামলায় জর্জরিত। সেদিন আর বেশী দূরে নয় সরকারের পতন শুরু হয়েছে”।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা, বগুড়া শহর বিএনপির সভাপতি এ্যাডঃ হামিদুল হক হিরু, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সাইদুজ্জামান শাকিল, জেলা বিএনপির সাবেক সম্পাদক মন্ডলির সদস্য শামিম রেজা শামিম, বগুড়া জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক মোছাঃ নাজমা আখতার, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডঃ জহুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবু সালেহ নয়ন, আতিকুর রহমান আতিক।

এসময় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা কৃষক দলের সদস্য সচিব এবি এম মিলন, ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা রশিদ, ইঞ্জিনিয়ার আবু নাছের মোঃ আপেল মাহমুদ, গোকুল ইউনিয়ন বিএনপির সভাপতি ফেরদাউস আলম পিলু, সাধারণ সম্পাদক আইয়ুব খান, শেখেরকোলা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ডাঃ মাহবুবুর রহমান দুলাল,

সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামান রকিব, সদর উপজেলা যুব দলের সিনিয়র যুগ্ম আহবায়ক তৌহিদুর রহমান তৌহিদ, বিএনপি নেত্রী মোছাঃ হাজেরা বেগম সহ সদর উপজেলা বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী। এই অনুষ্ঠানে এমপির নিজস্ব তহবিল থেকে ১ হাজার অস্বচ্ছল নেতাকর্মী ও দরিদ্রদের মাঝে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।