বগুড়া সদর উপজেলা কৃষক লীগের কর্মী সভা অনুষ্ঠিত

201
মঙ্গলবার দুপুরের মাটিডালি স্থানীয় একটি হোটেলে বগুড়া সদর উপজেলা কৃষক লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সদস্য ও দায়িত্ব প্রাপ্ত নেতা আজমল হোসেন। ছবি-মামুন

সুপ্রভাত বগুড়া (মামুনুর রশিদ): বগুড়া সদর উপজেলা কৃষক লীগের এক কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরের মাটিডালি স্থানীয় একটি হোটেলে সদর উপজেলা কৃষক লীগের উদ্যোগে এ সভার আয়োজন করা হয়।

উপজেলা কৃষক লীগের সভাপতি নুরুল আলম রোস্তমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সদস্য, সদর উপজেলা কৃষক লীগের দায়িত্ব প্রাপ্ত নেতা কৃষি পদকপ্রাপ্ত আজমল হোসেন।

সদর উপজেলার সাধারণ সম্পাদক জাফর ফরাজীর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন বগুড়া জেলা কৃষক লীগের সভাপতি মো. আলমগীর বাদশা, প্রধান বক্তা ছিলেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. মঞ্জুরুল হক মঞ্জু।

এসময় উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সদস্য ও দায়িত্ব প্রাপ্ত নেতা বজলার রহমান বকুল সহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দ।

কর্মী সভায় সকলের সম্মতিক্রমে উপজেলার সকল ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের সম্মেলন শেষ করে আগামী ১৫ নভেম্বর সদর উপজেলা কৃষক লীগের সম্মেলনের সিদ্ধান্ত নেয়া হয়।