বগুড়া সাংবাদিক ইউনিয়নের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

104
বগুড়া সাংবাদিক ইউনিয়নের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। ছবি-প্রতিবেদক

বগুড়া সাংবাদিক ইউনিয়নের (বিইউজে) ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার শহরের রেড চিলিস রেস্টুরেন্টে অনুষ্ঠিত এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. জিয়াউল হক।

বিইউজে সভাপতি আমজাদ হোসেন মিন্টুর সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক জেএম রউফ এর পরিচালনায়  এ ইফতার ও দোয়া মাহফিলে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, বগুড়া জেলা পরিষদের প্রধান নির্বাহী মোঃ আশরাফুল মমিন খান, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী, হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ফয়েজুর রহমান, বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু,

সহ-সভাপতি টি জামান নিকেতা ও মিজানুর রহমান রতন, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা মোঃ কবির উদ্দিন,  দৈনিক করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক লালু, বগুড়া প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, বগুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রদীপ ভট্টাচার্য শংকর ও রেজাউল হাসান রানু,  বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন,

এম আর ব্রাদার্সের মাহমুদুর রহমান শিপন, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মীর্জা সেলিম রেজা ও সাধারণ সম্পাদক গণেশ দাস, বগুড়া লেখকচক্রের সভাপতি ইসলাম রফিকসহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিইউজের সদস্যরা উপস্থিত ছিলেন।

শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদের খতিব মুফতি মাওলানা আব্দুল কাদের। খবর বিজ্ঞপ্তি।