বগুড়া সান্তাহারে ১ মাদকাসক্ত ব্যক্তির হঠাৎ মৃত্যু!

21
বগুড়া সান্তাহারে ১ মাদকাসক্ত ব্যক্তির হঠাৎ মৃত্যু! ছবি-শিমুল হাসান

সুপ্রভাত বগুড়া (শিমুল হাসান,(আদমদীঘি),বগুড়া,প্রতিনিধি): বগুড়ার সান্তাহারে ১ মাদকাসক্ত ব্যাক্তির  আকষ্মিক ভাবে মৃত্য হয়েছে। মৃত নাছির উদ্দীন (৩৬) আদমদীঘি উপজেলার প্রান্নাথপুর গ্রামের মৃত আবেদ আলীর ছেলে বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে।

আজ শুক্রবার বিকেল আনুমানিক বিকেল ৫টায় সান্তাহার স্টেশন রোডে ফুট ওভারব্রিজ এলাকায় ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তির লাশ স্থানীয়রা সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ীতে জানালে সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ীর ইনচার্জ আনিসুর রহমান পুলিশ সদস্যদের নিয়ে ঘটনা স্থল পরিদর্শন করেন।

সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ীর উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ মৃত ব্যক্তির সুরতাহাল রিপোর্ট শেষে সাংবাদিকদের জানানা মৃত ব্যক্তির শরীরের বিভিন্ন অংশে ইনজেকশন করার চিহ্ন রয়েছে।

পুলিশ ও স্থানিয়রা জানান, নাছির একজন বাস হেলপার ছিলেন। মাদকে আসক্ত হওয়ার পর তার কাজ চলে যায়। এরপর থেকে সান্তাহার স্টেশন, পৌর শহরসহ বিভিন্ন এলাকায় ভিক্ষা করে টাকা সংগ্রহ করে নেশা করতেন।শুক্রবার বিকেলে ওভার ব্রিজের নিচে দিয়ে পথ চলার সময় হঠাৎ তার মৃত্যু হয়।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ বলেন, খবর পেয়ে মাদকাসক্ত ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।