বগুড়া ১৪ নং ওয়ার্ডে ঈদ সামগ্রী বিতরন

101
রবিবার সকালে বগুড়া পৌরসভার ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ নেতা এম আর ইসলাম রফিকের নিজস্ব তহবিল থেকে পবিত্র ঈদ এর আনন্দ ভাগাভাগি করে নিতে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেন প্রধান অতিথি বগুড়া জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি টি-জামান। ছবি-হেলাল

স্টাফ রিপোর্টার: বগুড়া পৌরসভার ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ নেতা এম আর ইসলাম রফিকের নিজস্ব তহবিল থেকে পবিত্র ঈদ এর আনন্দ ভাগাভাগি করে নিতে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

রবিবার সকালে অত্র ওয়ার্ড কার্যালয়ের সামনে কাউন্সিলর এম আর ইসলাম রফিকের সভাপতিত্বে অসহায় মানুষের হাতে ঈদ সামগ্রী তুলে দেন প্রধান অতিথি বগুড়া জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি টি-জামান নিকেতা। এসময় তিনি বলেন এসব সামগ্রী কেনার মতো ক্ষমতা আপনাদের সবারই রয়েছে তাই এটাকে আপনারা দান হিসেবে না নিয়ে উপহার হিসেবে গ্রহন করবেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় ও দারিদ্র মানুষকে ভালবাসেন, তাই তিনি দেশের সকল দুখী মানুষের পাশে দাড়িয়েছেন এবং পাশাপাশি সকল বিত্তবানদের কে এসব অসহায় মানুষদের পাশে দাড়ানোর আহবান জানিয়েছেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অত্র ওয়ার্ডের মো. লুৎফর রহমান, জাতীয় শ্রমিকলীগ যুব কমিটি বগুড়া জেলা শাখার সহ-সভাপতি ইমদাদুল হক ইমদাদ, ওমর সানি,জাকারিয়া বাবু, আশিকুর রহমান, মো. জাফরুল এবং হাসিব প্রমুখ।