বগুড়া-৭ আসনের এমপি বাবলু এলাকাবাসিকে ধান্দাবাজ শয়তান বলার প্রতিবাদে মানববন্ধন

39
বগুড়া-৭ আসনের এমপি বাবলু এলাকাবাসিকে ধান্দাবাজ শয়তান বলার প্রতিবাদে মানববন্ধন। ছবি-ওহাব

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব, শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনের সংসদ সদস্য রেজাউল করিম বাবলু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক স্ট্যাটাসে এলাকাবাসীকে ধান্দাবাজ ও শয়তান আখ্যায়িত করার প্রতিবাদে মানববন্ধন করেছে সচেতন এলাকাবাসী।

রবিবার ১৯ জুলাই বিকেলে বগুড়ার শাজাহানপুর উপজেলা সদরে ঢাকা-বগুড়া মহাসড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন থেকে দ্রæত এমপি বাবলুকে এলাকাবাসীর কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে বলে জোর দাবি জানানো হয়েছে। নতুবা পরবর্তী সময়ে আরও কঠোর কর্মসূচি দেওয়া হবে বলেও ঘোষণা করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, শনিবার রাতে এমপি বাবলু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাঁর নিজ আইডিতে এলাকার মানুষকে ধান্দাবাজ এবং শয়তান আখ্যায়িত করে স্ট্যাটাস দিয়ে অপমানিত করেছেন। করোনা দুর্যোগকালীন সময়ে কখনও এলাকার গরীব দুঃখী মানুষের পাশে না দাড়িয়ে এমপি বাবলু সীমাহীন অনিয়ম, দুর্নীতি ও সরকারি বরাদ্দে তাঁর স্বজনপ্রীতিতে মেতে উঠেছেন।

এ নিয়ে সমাজের সচেতন মহলে সমালোচনা শুরু হওয়ায় যখন বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে, তখন এমপি বাবলু এই স্ট্যাটাস দিয়ে তাঁর কুকৃর্তি আড়াল করতে শাক দিয়ে মাছ ঢাকার অপচেষ্টা করছেন। কিন্তু দেশের মানুষ আজ সচেতন। চলমান করোনা মহামারির এই দুঃসময়েও তিনি অসহায় মানুষের পাশে না দাঁড়িয়ে অনিয়ম, দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছেন।

এমপি বাবলুকে এলাকাবাসীর কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। নতুবা পরবর্তী সময়ে কঠোর কর্মসূচি দেওয়া হবে। মানববন্ধনে অন্যানের মধ্যে অংশ নেন মানবাধিকার ইউনিটি বগুড়াা শাজাহানপুর উপজেলা শাখার সভাপতি মিজানুর রহমান তোফা, শাজাহানপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ শাহাদত হোসেন, মাঝিড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবজাল হোসেন,

আওয়ামীলীগ নেতা মণির হোসেন ময়না, ইউপি সদস্য বাচ্চু মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী মাসুদুর রহমান রানা সহ এলাকার জনপ্রতিনিধি, ব্যবসায়ী, সাংবাদিক, কৃষক, শ্রমিক ও সাধারন জনগন। এদিকে এ বিষয়ে সংসদ সদস্য রেজাউল করিম বাবলুর সঙ্গে যোগাযোগের জন্য তাঁর মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে ফোনে পাওয়া যায়নি।