বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে নাটোরের লালপুরে প্রাইজমানি ফুটবল টুর্নামেন্টের ২ গোলে বাগাতিপাড়া চ্যাম্পিয়ন

63
বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে নাটোরের লালপুরে প্রাইজমানি ফুটবল টুর্নামেন্টের ২ গোলে বাগাতিপাড়া চ্যাম্পিয়ন। ছবি-নাহিদ

সুপ্রভাত বগুড়া (নেওয়াজ মাহমুদ নাহিদ, লালপুর নাটোর সংবাদদাতা): জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে নাটোরের লালপুর উপজেলার আব্দুলপুরের করিমপুর সরকারী উচ্চ বিদ্যালয়ে মাঠে ৩১ অক্টোবর  শুক্রবার বিকেলে দুরন্ত পথিক সংগঠনের আয়োজিত প্রাইজমানি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশ গ্রহন করেন পাবনা বাশেঁর বাঁধা দল ও বাগাতিপাড়া ফ্রেন্ডস ইলেভেন দল ।

খেলায় প্রথমর্ধে বাগাতিপাড়া ফ্রেন্ডস ইলেভেন এক গোল দেয় ও দ্বিতীয়র্ধে উভয় এক গোল করে দেয়। গাতিপাড়া ফ্রেন্ডস ইলেভেন দল ২ গোল ও পাবনা বাশেঁর বাঁধা দল ১ গোল দেয়। ২-১ গোলের ব্যবধানে পাবনা বাশেঁর বাঁধা দল কে হারিয়ে বাগাতিপাড়া ফ্রেন্ডস ইলেভেন অপরাজিত চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপের দলের হাতে পুরুস্কার হিসাবে ট্রফি তুলে দেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। এসময় উপস্থিত ছিলেন বাগাতিপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল ,

সাবেক সাংসদ শহীদ মমতাজ উদ্দিনের পুত্র ও দুরন্ত পথিকের উপদেষ্টা শামিম আহমেদ সাগর, ৩ নং চংধুপইল ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগ সভাপতি ও আব্দুলপুর সরকারি কলেজের সাবেক ছাত্র নেতা ডাঃ এম আর মহব্বত, দুরন্ত পথিক সিনিয়র সহ-সভাপতি আশফাক আহমেদ সবুজ সহ প্রমুখ ।

গত ২৫ সেপ্টেম্বর ১৬টি ফুটবল দল নিয়ে শুরু হওয়া বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে প্রাইজমানি ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন নাটোরের বাগাতিপাড়ার ফুটবল দল ফ্রেন্ড ইলেভেন।