বঙ্গবন্ধুর ভাষ্কার্য্য ভাঙ্গার প্রতিবাদে শাজাহানপুরে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ

147
বঙ্গবন্ধুর ভাষ্কার্য্য ভাঙ্গার প্রতিবাদে শাজাহানপুরে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ। ছবি-ওহাব

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাষ্কার্য্য ভাঙ্গার প্রতিবাদে ও জড়িতদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল করেছে বগুড়ার শাজাহানপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ।

রবিবার ৬ ডিসেম্বর শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসবকলীগের সভাপতি জিয়াউল হক জুয়েল ও সাধারন সম্পাদক মোঃ নুরুজ্জামানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, জামায়াত-বিএনপি মদদে উগ্র মৌলবাদী গোষ্ঠী কর্তৃক স্বাধীন বাংলার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কার্য্য যেসব মৌলবাদীদের ইন্ধনে ভাঙ্গা হয়েছে তাদেরকে অবিলম্বে গ্রেফতার করতে হবে।

এসময় তারা হুসিয়ার উচ্চারন করে বলেন, এদেশের মাটি ও মানুষের সাথে বঙ্গবন্ধুর সম্পর্ক। তাই জামাত-বিএনপির ইন্ধন ও মৌলবাদীদের উগ্রবাদ এদেশে স্থান নেই। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রধান অতিথি বগুড়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ভিপি এম সাজেদুর রহমান শাহীন।

বিশেষ অতিথি শাজাহানপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি দীলিপ কুমার চৌধুরী, সাধারন সম্পাদক তালেবুল ইসলাম। এছাড়া দলীয় নেতাকর্মরা অনুষ্ঠানে যোগদান করেন।