বদলগাছিতে ইউএনও আর্থিক সহযোগীতায় স্বস্তি মিললো করোনা আক্রান্ত ৩টি পরিবারে

84
বদলগাছিতে ইউএনও আর্থিক সহযোগীতায় স্বস্তি মিললো করোনা আক্রান্ত ৩টি পরিবারে। ছবি-বুলবুল

সুপ্রভাত বগুড়া (বুলবুল আহম্মেদ (বুলু) (বদলগাছী, নওগাঁ): আতঙ্কিত না হয়ে সচেতনতা আর সাহসিকতার মধ্য দিয়ে প্রতিহত করতে হবে করোনা ভাইরাসকে। ভেঙ্গে পড়লে চলবে না । তারপরেও করোনা আক্রান্ত ব্যক্তি অনেকটা হতাশাগ্রস্থ হয়ে পড়ে।

আবার আক্রান্ত ব্যক্তিকে আইসোলেশনে থাকতে হয়। পুরোপুরি কর্মহীন হয়ে পড়ে আক্রান্ত ব্যক্তি ও তার পরিবার। করোনা আক্রান্ত কর্মহীন-অসহায় এসব হতদরিদ্র্য মানুষকে শক্তি ও সাহস যোগাতে, হতাশা দূর করে মুখে হাসি ফোটাতে তাদের পাশে এসে দাঁড়িয়েছেন বদলগাছী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা. আবু তাহির।

জেলা প্রশাসকের আর্থিক সহযোগিতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা. আবু তাহির সোমবার উপজেলার তিনটি করোনা আক্রান্ত পরিবারের মাঝে ১০ হাজার টাকা করে মোট ৩০ হাজার টাকার চেক প্রদান করেন।

চেক গ্রহীতারা হলেন হলুদবিহারের উজ্জ্বল হোসেন, বদলগাছী ইউপির হাপুনিয়া গ্রামের মিজানুর রহমান, বামনপাড়া গ্রামের আব্দুল মান্নান। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা. আবু তাহির বলেন, এই উপজেলার সকল করোনা আক্রান্ত ব্যক্তির নিয়মিত খোঁজ খবর নেওয়া হচ্ছে।

করোনা আক্রান্ত হয়ে কর্মহীন হয়ে পড়ায় যাদের পরিবারে সমস্যা দেখা দিচ্ছে জেলা প্রশাসকের আর্থিক অনুদান আমরা তাদের বাড়িতে পৌঁছে দিচ্ছি যাতে তারা হতাশাগ্রস্থ না হয়ে সুস্থ হয়ে উঠতে পারে এবং স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে।