বদলগাছীতে ভূমি কর্মচারীদের পূর্ণদিবস কর্মবিরতি

81
বদলগাছীতে ভূমি কর্মচারীদের পূর্ণদিবস কর্মবিরতি। ছবি-বুলবুল

সুপ্রভাত বগুড়া (বুলবুল, আহম্মেদ, ( বুলু) বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি: বদলগাছীতে ভূমি কর্মচারীদের পূর্ণদিবস কর্মবিরতি বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) এর কেন্দ্রীয় কমিটি কর্তৃক ঘোষিত বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়,

সহকারী কমিশনার(ভূমি) এর কার্যালয়ে কর্মরত ১৬-১১ গ্রেডভুক্ত কর্মচারীদের পদ-পদবী সচিবালয়ের কর্মচারীদের ন্যায় পদোন্নতির দাবীতে নওগাঁর বদলগাছী ভূমি অফিস কর্মচারীদের বৃহস্পতিবার পঞ্চম দিনের মতো পূর্ণদিবস কর্মবিরতি পালন কর্মসূচি চলছে।

কর্মবিরতি চলাকালে বক্তব্য রাখেন ভূমি অফিসের সার্টিফিকেট সহকারী মো. মিজানুর রহমান, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক মো. গোলাম মোর্শেদ, সায়রাত সহকারী আবু খায়ের ও নাজির কাম- ক্যাশিয়ার সুস্মিতা লাহিরী।

বক্তারা অবিলম্বে মাঠ প্রশাসনে কর্মরত তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদবী পরিবর্তন ও পদমর্যাদা বৃদ্ধি এবং বেতন গ্রেড পরিবর্তনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য জোর দাবী জানান। তারা আরো জানান দাবী না মানলে ১৫ নভেম্বর থেকে শুরু হওয়া এই পূর্ণদিবস কর্মবিরতি কর্মসূচি চলবে ৩০ নভেম্বর পর্যন্ত।