বদলগাছীতে ৯৩ শতক সরকারী জমি উদ্ধার করলেন উপজেলা প্রসাশন

147
বদলগাছীতে ৯৩ শতক সরকারী জমি উদ্ধার করলেন উপজেলা প্রসাশন। ছবি- বুলবুল

সুপ্রভাত বিভিএ বুলবুল আহম্মেদ ( বুলু) বদলগাঁছী (নওগাঁ) ; প্রতিনিধি : নওগাঁর বদলগাছীতে বেদখল থাকা ৯৩শতক সরকারি জমি উদ্ধার করেছে উপজেলা প্রসাশন। বুধবার ( ২ ডিসেম্বর) বেলা ১১টায় উপজেলার আধাইপুর ইউপির সত্যপাড়া মৌজার খতিয়ান নং ০১ নং২১৪ দাগে ৯৩ শতক জমি প্রায় ৮০ বছর ধরে ভোগ দখল করে আসছে শত্যপাড়া গ্রামের লালচাঁন আলীর শরিখ গং।উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ আবু তাহির বলেন,

সরকারী ১নং খতিয়ানের ২১৪নং দাগের ৯৩ শতক সরকারি জমি বেদখল হয়ে ছিল আজ উদ্ধার করা হল। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে উক্ত জমিতে জরুরি ভাবে মুজিব শতবর্ষ উপলক্ষে ভুমিহীন ও গৃহহীনদের ঘর নির্মাণ কাজের উদ্বোধন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান সামসুল আলম খান, বদলগাঁছী উপজেলার  ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান ( তিতু) উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভূমি) মো. সুমন জিহাদী,উপজেলা ব্যাস্তবায়ন কর্মকর্তা মাহাবুব আলম,বদলগাছী থানার এ এস আই মিথুন হোসেন ও তার সংঙ্গীয় ফোর্স।

এসময় বদলগাছী উপজেলা ভূমি অফিসের সকল কর্মকর্তারা ও কোলা ইউপি চেয়ারম্যান শাহিনুর ইসলাম স্বপন উপস্থিত ছিলেন । অপরদিকে জমি দখলকারী মৃত লালচাঁন এর ছেলে লুৎফর রহমান মৃত আব্বাস আলীর ছেলে দেলোয়ার হোসেন,শরিফুল ইসলাম মৃত ফুল চাঁন মিয়ার ছেলে নুরুল ইসলাম বলেন আমাদের বাপদাদার আমল থেকে সরকারী নিয়ম অনুযায়ী ২০০৯ সাল পর্যন্ত খাজনা দিয়ে ভোগ দখল করে আসছি।