বদলগাছী উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি ও বদলগাছী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু জাফর সফি মাহমুদ করোনা পজেটিভ !!

132
বদলগাছী উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি ও বদলগাছী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু জাফর সফি মাহমুদ করোনা পজেটিভ !! ছবি-বুলবুল

সুপ্রভাত বগুড়া (বুলবুল আহমেদ বুলু নওগাঁ বদলগাছি প্রতিনিধি): নওগাঁর বদলগাছী উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি ও বদলগাছী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, আবু জাফর মোহাম্মদ শফি মাহমুদ করোনা পজেটিভ, সর্বজন শ্রদ্ধেয় বড় ভাই, বদলগাছী উপজেলা আওয়ামীলীগের দীর্ঘদিনের সম্মানিত সভাপতি এবং বদলগাছী পরিষদের সাবেক চেয়ারম্যান নওগাঁ জেলা বার এসোসিয়েশনের, সাবেক সভাপতি, জননেতা জনাব আবু জাফর মোহাম্মদ শফি মাহমুদ সকলের দোয়াতে, তিনি এখন করোনা নেগেটিভ ।

কিন্তু তিনি খুব অসুস্থ সবাই তার জন্য দোয়া করবেন তিনি যেন আবার ও আমাদের মাঝে সুস্থ হয়ে ফিরে আসে। আল্লাহ তা’আলা যেন তাড়াতাড়ি তাকে সুস্থতা দান করেন।এবং আবারো যেন আমাদের মাঝে ফিরে এসে বদল গাছি বাসী কে নিয়ে বাংলাদেশ আওয়ামিলীগ বদলগাছী উপজেলা শাখার সহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী কে নিয়ে আবারো দলকে শক্তিশালী করে,

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে আমাদের মাঝে তিনি যেন ফিরে আসেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন ত্যাগী নেতা । ও দলের জন্য তিনি একজন অনেক ত্যাগ স্বীকার করেছেন বদলগাছী বাসী তার সুস্থতা কামনা করেন।