বরগুনার সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি হিমুকে হেলিকপ্টারে ঢাকা নেয়া হচ্ছে

39

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): জীবন মৃত্যুর সন্ধিক্ষণে বরগুনার সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুল আলিম হিমু। তারপক্ষে দোয়া চেয়েছেন সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক করোনাজয়ী সাংবাদিক সোহেল হাফিজ।

শনিবার সকালে হেলিকপ্টার যোগে তাকে ঢাকায় নেয়া হবে। বরগুনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্যকর্মীদের প্রানপন প্রচেষ্টার পরেও বরগুনার সর্বজন শ্রদ্ধেয় প্রবীণ সাংবাদিক জনাব আব্দুল আলীম হিমু’র শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় তাকে জরুরী ভিত্তিতে রাজধানী ঢাকার মহাখালীর ইউনিভার্সাল হাসপাতালে স্থানান্তর করা হচ্ছে।

শনিবার সকাল ৯টায় হেলিকপ্টারযোগে তাঁকে ঢাকায় নেয়া হবে বলে সাধারণ সম্পাদক সোহেল হাফিজ নিশ্চিত করেছেন। বরগুনা ও বরগুনাবাসীর কল্যাণে সুদীর্ঘ ৪৮ বছর ধরে একজন সাংবাদিক আব্দুল আলীম হিমুর অবদান অপরিসীম।

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বরগুনার সর্বস্তরের বন্ধু, স্বজন ও শুভানুধ্যায়ীসহ সর্বস্তরের বরগুনাবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি। এদিকে তাঁর আশু সুস্থ্যতার জন্য সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফর সাংবাদিকসহ সকলের নিকট দোয়া চেয়েছেন।