বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে জনগণের আস্থা অর্জন করেছে সু-প্রভাত বগুড়া নিউজ : সাংবাদিক তানজিদ ইসলাম

181
বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে জনগণের আস্থা অর্জন করেছে সু-প্রভাত বগুড়া নিউজ : তানজিদ ইসলাম
সুপ্রভাত বগুড়া (স্বাধীন মতামত): সু-প্রভাত বগুড়া নিউজ এক বছর পাড়ি দিয়ে দুই বছরে পদার্পণ করায় আমি শুভেচ্ছা জানাচ্ছি। সময়ের পরিক্রমায় জন্মদিন বারবার আসবে, হোক সেটি মানুষের কিংবা প্রতিষ্ঠানের। সে হিসেবে আমি মনে করি সু-প্রভাত বগুড়া নিউজ ইতিমধ্যেই একটি দীর্ঘপথ পাড়ি দিয়েছে এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে জনগণের আস্থা অর্জন করে নিয়েছে।
এজন্য সু-প্রভাত বগুড়া নিউজ কে আমি অভিনন্দন জানাই এবং জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন করছি।
এই নিউজ পোর্টালে একজন স্টাফ রিপোর্টার হিসাবে কাজ করতে গিয়ে সব সময় দেখেছি সু-প্রভাত বগুড়া নিউজ তার এক বছরের পথ পরিক্রমায় বস্তুনিষ্ঠতা, সত্যবাদিতা ও নির্ভীকতার মাধ্যমে সমাজে বিদ্যমান পঙ্কিলতা, আবর্জনা, বিভেদ-বৈষম্য জনসম্মুখে তুলে ধরেছে এবং সেসব নিরসনে ভূমিকা রাখছে। ভবিষ্যতেও সু-প্রভাত বগুড়া তার এ কর্মপ্রচেষ্টা অব্যাহত রাখবে বলে আমার দৃঢ় বিশ্বাস।
আশা করি সু-প্রভাত বগুড়া নিউজ তাদের এ নামের তাৎপর্য সমুন্নত রাখবে এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে বাংলাদেশের আর্থ-সামাজিক অবস্থা ও মানুষের জীবনমানের উন্নয়ন এবং জনগণের জীবনে সুখ-সমৃদ্ধি আনয়নে ভূমিকা রাখবে। আমি এও আশা করি, সু-প্রভাত বগুড়া নিউজ গঠনমূলক সমালোচনার মাধ্যমে সরকার ও জনগণের সমৃদ্ধি আনয়নে সহায়ক ভূমিকা পালন করবে।
আমি আগামী দিনে সু-প্রভাত বগুড়া নিউজ এর উত্তরোত্তর কল্যাণ কামনা করছি এবং সু-প্রভাতের পরিবারের সঙ্গে সংশ্লিষ্ট মালিক, সম্পাদক ও সাংবাদিকদের সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি। সু-প্রভাত বগুড়া নিউজ দীর্ঘজীবী হোক।