বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পূর্ণবাসন সোসাইটির উদ্দেগে পথচারিদের মাঝে মাস্ক বিতরণ

77
লাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পূর্ণবাসন সোসাইটির উদ্দেগে পথচারিদের মাঝে মাক্স বিতরণ। ছবি-শাহজালাল

সুপ্রভাত বগুড়া (গাজী শাহজালাল, মাদারিপুর শিবচর প্রতিনিধি): বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পূর্ণবাসন সোসাইটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব  মোঃ শাহজাদা মিয়া খোকার নির্দেশনা মেনে  বহিঃবিস্বের সভাপতি নজরুল বেপারী তার নিজস্ব অথ্যায়নে ও সহযোগীতায়।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যান ও পূর্ণবাসন সোসাইটি বাংলাদেশ মুক্তিযোদ্ধা যুব কমান্ড শিবচর উপজেলা শাখাঃ কমিটির সভাপতি রকি হাওলাদার এর নেতৃত্বে শিবচর পৌরসভা সহ শিবচরের বাজার ঘাটের পথচারিদের মাঝে মাক্স বিতরণ কর্ম সূচি পালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন শিবচর পৌর,মেয়র জনাবঃআওলাদ হোসেন খান সহ কমিটির সভাপতি সেক্রেটারি সহ-
শিবচর উপজেলা যুব কমান্ড এর সকল সদস্য বৃন্দুরা। এবং সু-প্রভাত ভগুডা নিউজ এর প্রতিনিধি গাজী শাহ্ জালাল মিয়া, মাক্স বিতারনে অংশ গ্রহণ করেন। কোভিড(১৯) মহামারি করোনা ভাইরাস এর ভিতরেও অনেকে মাক্স ছাড়া বেরিয়েছেন নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কেনা কাটার জন্য।

তাই বহিঃবিশ্বের সভাপতি তার সু’দৃষ্টি এবং সহ যোগিতায় আজকে  শিবচর উপজেলায় পথচারিদের মাঝে (পাচ) হাজার মাক্স  বিতরণ করে শিবচর উপজেলা যুব কমান্ড  কমিটির শুভ যাএা শুরু করেন। এই সাথে বহিঃবিশ্বের সভাপতি নজরুল বেপারী জানিয়েছেন শিবচর উপজেলার সকল কর্মহিন ও দারিদ্র্য মানুষের পাশে তার সহযোগিতার হাত বারিয়ে দিবেন শত’বার।।

বহিঃবিস্বের সভাপতি নজরুল বেপারীর আরো জানিয়েছেন শিবচর উপজেলার সকল কর্মহীন ও দারিদ্র্য মানুষের মাঝে আসছে ঈদুল আজহা উপলক্ষ্যে   ঈদ উপহার সামগ্রী পৌছে দিবেন শিবচর উপজেলা যুব কমান্ড কমিটির মাধ্যমে। তাই সকলে তার জন্য দোয়া কোরবেন সে যেনো অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যেতে পারে আজিবন।।

এসময় কমিটির সভাপতি রকি হাওলাদার বলেন আমাদের মাননীয় চীপ হুইপ জনাবঃনূর ই-আলম চৌধুরী লিটন (এমপি) মহাদয় একের পর এক শিবচরের উন্নয়ন করেন যাচ্ছেন এবং গরিব  অসহয় মানুষের পাশে এসে দারিয়েছেন তাই আমরা তার হাত আরো শক্তি শালি করার জন্য কাজ করে যাবো এবং মানব সেভায় নিজেকে  নিয়জিত থাকবো।

শিবচর উপজেলা যুব কমান্ড এর কমিটির সভাপতি  সকলের উদ্দেশ্যে বলেন।  আপনারা সকলে সরকারের নির্দেশনা গুলো মেনে চলুন তার সাথে মুখে মাক্স পরে কেনা,কাটা করুন। এবং সাস্থবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রাখুন।

কমিটির সেক্রেটারি সাজ্জাদ হোসেন বলেন কোভিড (১৯) করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে আমাদের সকল কে সচেতন হয়ে চলাফেরা কোরতে হবে  এবং সরকারের নির্দেশনা গুলো মেনে আমাদের সকলে ভালো করে সাবান দিয়ে হাত ধুয়ে মুখে মাক্স পোরতে হবে।

এতে করে করোনা ভাইরাস থেকে কিছুটা হলে রক্ষা পাবো বলে আশা করি। তার সাথে শিবচরের সকল ইস্থরের  মানুষকে মুখে মাক্স পরার নির্দশনা দেন সভাপতি রকি হাওলাদার। সবাই ঘরে থাকুন নিরাপদ থাকুন।