বিএমএসএফ ফেনী আহব্বায়ক কমিটির সাংগঠনিক সভা অনুষ্ঠিত

22
বিএমএসএফ ফেনী আহব্বায়ক কমিটির সাংগঠনিক সভা অনুষ্ঠিত। ছবি-এমদাদ খান

সুপ্রভাত বগুড়া (এমদাদ খান, নিজস্ব প্রতিনিধি): বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ফেনী জেলা আহ্বায়ক কমিটির সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সাংগঠনিক সভা ২১ জুন রবিবার সকাল ১১ টায় ফেনী এসএসকে সড়ক চক্ষু হাসপাতালের চতুর্থ তলায় আহবায়ক কমিটির সদস্য সচিব সাদ্দাম হোসেন গনির পরিচালনায়, কমিটির সদস্য ফারুক সবুজের সঞ্চালনায় সভাপতিত্ব করেন কমিটির আহ্বায়ক জহিরুল ইসলাম জাহাঙ্গীর।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য ও আহ্বায়ক কমিটির সম্মানিত উপদেষ্টা নান্টু লাল দাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাগনভূঞা প্রেসক্লাবের মনোনীত সভাপতি সিরাজ উদ্দিন দুলাল, বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সম্মানিত সদস্য কাজী সালাউদ্দিন নোমান প্রমুখ।

সাংগঠনিক সভায় ফেনী জেলায় আগামী তিন মাসের মধ্যে কেন্দ্রের ঘোষণা অনুযায়ী, গঠনতন্ত্রের মূলধারায় ও নীতিমালা অনুসরণ করে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করার বিষয়ে আলোচনা করা হয়েছে।

এছাড়া সারাদেশে সাংবাদিকদের উপর হয়রানি ও নির্যাতনের প্রতিবাদে সকল জেলা উপজেলা কমিটি গঠনের বিষয়ে কেন্দ্রীয় কমিটির ঘোষণা অনুযায়ী ফেনীতে কমিটি প্রণয়নে আলোচনা করা হয়েছে।

পরিশেষে পথভ্রষ্ট দুই একজন কেন্দ্রীয় কমিটির সম্মানিত প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক কে বিভিন্ন বিষয়ে কটুক্তি মূলক সমালোচনায় অনুষ্ঠানে নিন্দা প্রস্তাব করা হয়। বৈশ্বিক মহামারী করোনার প্রার্দুভাবে সচেতনতার লক্ষ্যে অন্যান্য সদস্যরা জায়গায় থেকে সমর্থন জানিয়েছেন।

সভায় আরো উপস্থিত ছিলেন আহবায়ক কমিটির সদস্য তোফায়েল আহমেদ মিলন, এমদাদ খাঁন,সাইফ উদ্দিন সমির, শাখাওয়াত হোসেন সুমন, মিজানুর রহমান, সাহারিয়ার সাকিল প্রমুখ।