বিভিন্ন সোশ্যাল সাইটে ঐশ্বরিয়া রাইয়ের কান্না ভাইরাল

95
বিভিন্ন সোশ্যাল সাইটে ঐশ্বরিয়া রাইয়ের কান্না ভাইরাল ছবি-সংগ্রহ

সুপ্রভাত বগুড়া (বিনোদন): বিভিন্ন সোশ্যাল সাইটে ঐশ্বরিয়া রাইয়ের কান্নার ভিডিও ভাইরাল হয়ে গেছে।

বাবা কৃষ্ণ রাজ রাইয়ের জন্মবার্ষিকী উপলক্ষে একটি স্বেচ্ছাসেবী সংস্থায় হাজির হয়ে প্রকাশ্যেই কেঁদেছিলেন ঐশ্বরিয়া রাইয় বচ্চন।

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়ে ঐশ্বরিয়া যখন হাসপাতালে ভর্তি, তখন তার বেশ কয়েকটি ভিডিয়ো ভাইরাল হতে শুরু করেছে।

যার মধ্যে অন্যতম ভাইরাল ভিডিও স্বেচ্ছাসেবী সংস্থার অনুষ্ঠানে রাইয়ের হাজিরা। যেখানে পাপারাতজির সামনে হাজির হয়ে এক সময় ঝরঝর করে কাঁদলেন তিনি।

বাবা কৃষ্ণ রাজ রাইয়ের জন্মবার্ষিকী উপলক্ষে সংশ্লিষ্ঠ স্বেচ্ছাসেবী সংস্থায় মা বৃন্দা রাই এবং মেয়ে আরাধ্যার সঙ্গে হাজির হন তিনি।

বাবার জন্মবার্ষিকী উপলক্ষে সেখানকার ১০০ অসুস্থ শিশুর অস্ত্রোপচারের দায়িত্ব নেন রাই। ওই অনুষ্ঠানে হাজির হলে, রাইকে দেখে একের পর এক ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে।

ক্যামেরার ফ্ল্যাশ দেখে রীতিমতো রেগে যান ঐশ্বর্য। শিশুদের অনুষ্ঠানে হাজির হয়ে এভাবে পরপর ক্যামেরার ফ্ল্যাশ যেন পাপারাতজিরা না করেন, সেই অনুরোধ করেন ঐশ্বর্য।

পাশাপাশি পাপারাতজির সঙ্গে চেঁচিয়ে কথা বলতে গিয়ে কার্যত কেঁদে ফেলেন বচ্চন বাড়ির বউমা।

সম্প্রতি অমিতাভ বচ্চন, ঐশ্বরিয়া, অভিষেক এবং আরাধ্যাও আক্রান্ত হন কোভিডে। কোভিড ১৯-এ আক্রান্ত হন। ওই ঘটনার পর বি টাউনে হুলুস্থূল পড়ে যায়।

প্রথমে বাড়িতে থেকে কোভিডের চিকিতসা করালেও শেষ পর্যন্ত শ্বাসকষ্ট বাড়ায় হাসপাতালে ভর্তি করা হয় রাইকে। ঐশ্বর্যর পাশাপাশি আরাধ্যাকেও ভর্তি করা হয় নানাবতী হাসপাতালে।