বেনাপোলে অসহায়দের মাঝে মাস্ক ও রান্না খাবার বিতরণ করলেন “দেশসেরা উদ্ভাবক মিজান”

127

সুপ্রভাত বগুড়া (কামাল হোসেন, বিশেষ প্রতিনিধি): গতকাল শনিবার (২ মে ) বিকাল ২ টার সময় ৭০ প্যাকেট নিজের বাড়ির রান্না করা খাবার বেনাপোল বাজার ছোট আঁচড়া, বৃত্তি আঁচড়া, বারোপোতা বাজার , শিখড়ী বটতলা , আমড়াখালী , ও গাড়ির ড্রাইভার শ্রমিক , ও পশুপাখির রাস্তায় থাকা, পাগলের মাঝে বাড়ির রান্না করা খাবার সামগ্রী ও এসময় মাক্স বিতরণ করা হয় ভ্যান রিক্সা চালক ও পথ চারি মানুষের মাঝে বিতরণ করেন”দেশসেরা উদ্ভাবক শার্শার মিজানুর রহমান ( মিজান)।

এসময় আরো দেখা যায়, রাস্তা ঘাটে যে বেওয়ারিশ কুকুর থাকে তাদেরকে ১৫ থেকে ২০ টা কুকুরকে রান্না খাবার দিয়েছে উক্ত দেশসেরা যশোরের শার্শার তরুণ “উদ্ভাবক মিজান”। দেশ সেরা উদ্ভাবক মিজান বলেন , দেশে এ সংকট সময় যতদিন চলবে, ততদিন খাওয়ানোর ইচ্ছা প্রকাশ করছি, আমার এই কাজে সহযোগিতার জন্য, সমাজের বিত্তবান মানুষদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

তিনি আরো জানান, আমার এই কাজে সহযোগিতা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ খোরশেদ আলম চৌধুরী, এসিল্যান্ড শার্শা উপজেলা ( ভূমি সহকারী কমিশনার ) ও উপজেলা নির্বাহী অফিসার, পুলক কুমার মন্ডল মহোদয়।

সহযোগিতায় বারেন্ডা সেবা সংঘ আমি উনাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি এবং আমাকে ধারাবাহিক সহযোগিতা করে আসছেন আমার ফেসবুক বন্ধুগন, আমি উনাদেরকে ও কৃতজ্ঞতা প্রকাশ এর স্বীকার করি।

বর্তমানে করোনা ভাইরাস মহামারী সংকটে, দুস্থ অসহায়, ভবঘুরে পথের মানুষগুলো, না খেয়ে কষ্ট পাচ্ছে তাদের পাশে সবাইকে আসার জন্য অনুরোধ করে আরও বলতে চাই, মাননীয় প্রধানমন্ত্রী, কুকুর নিধনে নিষেধাজ্ঞা জারি করে আইন পাস করেছেন।

আমি মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই, সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রীকে বলবো, অবলা পশু পাখি, অনাহারে না খেয়ে মৃত্যু পথযাত্রী, তাদেরকে বাঁচিয়ে রাখতে। মানুষের পাশাপাশি, পশুপাখিদের খাবারের বরাদ্দের দাবি জানাচ্ছি।

অবশেষে আল্লাহর কাছে প্রার্থনা করি সকল মানব জাতিকে রক্ষা করুন। সময় উপস্থিত ছিলেন , পুটখালী ইউনিয়নের স্বনামধন্য চেয়ারম্যান , মাস্টার হাদিউজ্জামান , ও দৈনিক ইত্তেফাক পত্রিকার , বিশিষ্ট সাংবাদিক ও সমাজসেবক , কাজি শাহজাহান সবুজ , ও তরুণ সমাজ সেবক আবু সাঈদ , সমাজ সেবক , সাংবাদিক জনাব কামাল হোসেন, সহ স্থানীয় ব্যক্তিবর্গ।