বেনাপোলে বিভিন্ন মানুষের মাঝে রান্না খাবার বিতরণ করলেন- “দেশসেরা উদ্ভাবক মিজান “

120

সুপ্রভাত বগুড়া (কামাল হোসেন, বেনাপোল): যশোরের বেনাপোল বাজার, ছোট আঁচড়া, বড় আঁচড়া, সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে ৪০ প্যাকেট বাড়ির রান্নাকরা খাবার বিতরণ করেন।

আজ রবিবার (১৭ মে ) বিকাল ৩ টার সময় যশোরের বেনাপোল বাজার, ছোট আঁচড়া, বড় আঁচড়া, সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে বাড়ির রান্না করা খাবার বিতরণ করেন, দেশসেরা উদ্ভাবক শার্শার মিজানুর রহমান ( মিজান) সুস্থ থাকুন স্বাস্থ্যবিধি মেনে চলুন।”

শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান বলেন, শার্শার দেশ সেরা উদ্ভাবক মিজান অসহায়, দিন মজুর, ভবঘুরে, পাগল, ভ‍্যান রিক্সা চালক, পতিবন্ধি, ড্রাভার, সহ বিভিন্ন মানুষের মাঝে বাড়ির রান্না করা খাবার প্রতিদিন দিয়ে থাকেন।

এই জন্য আজ আমি উদ্ভাবক মিজানকে ফোন করেছি খাবার বিতারণের কাজে আমি ও তাকে কিছু সহযোগিতা করবো, আর সমাজের বিত্তবান মানুষদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমান মিজান বলেন , প্রতিদিনের মত আজও আমি পথে থাকা অসহায় মানুষের খাবারের ব‍্যাবস্থা করেছি, আর দেশে যতদিন সংকট থাকবে ততোদিন খাওয়ানোর ইচ্ছা প্রকাশ করছি, আমার এই কাজে সহযোগিতার জন্য, সমাজের বিত্তবান মানুষদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট একেএম আখতারুল কবির বলেন,আমার পিতা মরহুম বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক জালাল উদ্দিনের রুহের মাগফেরাত কামনায় জন্য অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছি আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন অসহায় মানুষের পাশে নিজেকে সব সময় নিয়েজিত রাখতে পারি।

তিনি আরো জানান, আজকের খাবারের সহযোগিতায় করেছেন, (সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট একেএম আখতারুল কবিরকে শুভেচ্ছা ও অভিনন্দন। ধারাবাহিক ভাবে সহযোগিতা করেছেন, এবং আমাকে সব সময় সহযোগিতা করে আসছেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ খোরশেদ আলম চৌধুরী, এসিল্যান্ড শার্শা উপজেলা ( ভূমি সহকারী কমিশনার ) ও উপজেলা নির্বাহী অফিসার, পুলক কুমার মন্ডল মহোদয়।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের। সাধারণ সম্পাদক জনাব নুরুজ্জামান শার্শা উপজেলা শাখা, ও সাপ্তাহিক গ্রামের সংবাদ দের সম্পাদক মোহাম্মদ মুন্নাফ ।