ব্যাটারী চালিত ইজিবাইক ও মোটর সাইকেল চুরি চক্রের আন্তঃ জেলা সংঘবন্ধ দলের সদস্য গ্রেফতার!

45
ব্যাটারী চালিত ইজিবাইক ও মোটর সাইকেল চুরি চক্রের আন্তঃ জেলা সংগবন্ধ দলের সদস্য গ্রেফতার। ছবি-আবু সাঈদ হেলাল

সুপ্রভাত বগুড়া (আবু সাইদ হেলাল) : গত ০৬/০৭/২০২০ ইং তারিখ বত জেলার পুলিশ সুপার মােঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার এর সার্বিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী, অফিসার ইনচার্জ মােঃ হুমায়ন কবীর, ইন্সপেক্টর তদন্ত মোঃ রেজাউল করিম, এর তত্ত্বাবধানে ইন্সপেক্টর (অপারেশন) মােঃ হাসান আলী এর নেতৃত্বে সদর থানার একটি বিশেষ টিম গােপন সংবাদের ভিত্তিতে ব্যাটারী চালিত ইজিবাইক ও মোটরসাইকেল চুরি চক্রের আন্তঃ জেলা সংঘবন্ধ দলের সদস্য সন্ধ্যা অনুমান ০৭.৩০ ঘটিকায় চোরাই মোটরসাইকেল ও ব্যাটারী চালিত ইজিবাইক সহ মাটিডালি এলাকা অবস্থান করিতেছে।

ব্যাটারী চালিত ইজিবাইক ও মোটর সাইকেল চুরি চক্রের আন্তঃ জেলা সংঘবন্ধ দলের সদস্য গ্রেফতার!-সুপ্রভাত বগুড়া

উক্ত সংবাদের ভিত্তিতে বগুড়া সদর থানার টিম মাটিডালি মোড় হইতে ব্যাটারিচালিত ইজিবাইক ও মোটর সাইকেল চুরি চক্রের আন্তঃ জেলা সংঘবদ্ধ দলের সদস্য ১। মােঃ হামিদ(৪৫), পিতা-মােঃ আফসার, সাং-গােকুল, ও ২। মােঃ শফিকুল ইসলাম(৪৯), পিতা-মােঃ রশিদ, সাং আটাপাড়া ৩। মােঃ শাহাদত(৩৮), পিতা-মৃত সেলিম, সাং-চাকলা, থানা-গাবতলী, জেলাগণদের একটি মোটরসাইকেল ও একটি ইজিবাইক সহ গ্রফতার করা হয়।

তাহাদের জিজ্ঞাসাবাদে তাহারা ব্যাটারী চালিত ইজিবাইক ও মোটরসাইকেল বগুড়া জেলার বিভিন্ন জায়গা হইতে চুরি করিয়া সু-কৌশলে তাহাদের চক্রের বিভিন্ন লােকজনের মাধ্যমে দিনাজপুর ও রংপুর জেলায় বিক্রয় করে থাকে। তাহাদের দেওয়া মতে অভিযান পরিচালনা করিয়া দিনাজপুর ও রংপুর জেলা হইতে ৪। মােঃ সাখাওয়াত(৩২), পিতা মােঃ মকছেদ আলী, সাং-দামাদারপাড়া, থানা-ঘোড়াঘাট,

৫। মােঃ কবির(৩০), পিতা মােঃ মজিদ, সাং-দামাদারপাড়া, থানা-ঘোড়াঘাট, ৬। মােঃ বাবু(৩৩), পিতা-মােঃ শফিক, সাং-হরিপুর, থানা-নবাবগঞ্জ, সর্ব জেলা-দিনাজপুর, ৭। মােঃ আনারুল(৪০), পিতা-মৃত মনছুর, সাং-হেলেঞ্চা, থানা-মিঠাপুর, ৮। মােঃ তছলিম(৫০), পিতা-মন্তাজ, সাং-ধল্লাকান্দিকে থানা-পীরগঞ্জ, উভয় জেলা-রংপুর গণের গ্রেফতার সহ দুইটি ব্যাটারী চালিত ইজিবাইক ও একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়। সর্ব মােট উদ্ধার ইজিবাইক ০৪(চার), মোটরসাইকেল ০২(দুই)টি।