ব্রেকিং নিউজ ! বগুড়ায় সবজি বোঝাই ট্রাক থেকে ১০টি পিস্তল ও ফেন্সিডিলসহ আটক ৩ !

185
ব্রেকিং নিউজ ! বগুড়ায় সবজি বোঝাই ট্রাক থেকে ১০টি পিস্তল ও ফেন্সিডিলসহ আটক ৩ !-সুপ্রভাত বগুড়া

স্টাফ রিপোর্টার : বগুড়া জেলার কাহালু উপজেলায় সবজি বোঝাই ট্রাক থেকে ১০টি পিস্তল, ১০ রাউন্ড গুলি ও ১৩৬ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে আটক করেছে বগুড়ার আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যরা।

বুধবার বিকেলে বগুড়া-সান্তাহার সড়কে কাহালু থানার হাগদুবুরা ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকায় একটি ট্রাক তল্লাশি করে এসব অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করা হয়।

জানা যায়, নওগাঁ জেলার বদলগাছী থেকে সবজি বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৫৬৮০) ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। আমর্ড পুলিশ সদস্যরা ট্রাকটি থামানোর পর ট্রাকে সবজির ওপরে বসে থাকা যাত্রী ছোটনকে নামিয়ে তার সাথে থাকা একটি ট্রাভেল ব্যাগ তল্লাশি করে ১০টি বিদেশি পিস্তল, ১০ রাউন্ড গুলি ও ১৩৬ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

এসময় ট্রাক চালক কাবিল ও হেলপার সেভেনকে আটক করা হয়। আটক ছোটন প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায়, তিনি দুপচাঁচিয়া উপজেলার বেড়াগ্রাম নামক স্থানে সবজির ট্রাকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে ওঠেন।

এসময় এক ব্যক্তি তাকে ট্রাভেল ব্যাগটি দেন এবং বলেন গাজীপুরে এক ব্যক্তি ব্যাগটি তার কাছ থেকে নিবেন।কাহালু থানার অফিসার ইনচার্জ জিয়া লতিফুল ইসলাম জানান, এপিবিএন সদস্যরা অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করেছে।