ভালো গল্পের ছবি নিয়ে আবারও বড় পর্দায় রিয়াজ-পূর্ণিমা জুটি

26
ভালো গল্পের ছবি নিয়ে আবারও বড় পর্দায় রিয়াজ-পূর্ণিমা জুটি

সুপ্রভাত বগুড়া (বিনোদন): রিয়াজ-পূর্ণিমা জুটি হিসেবে ঢাকাই সিনেমায় যাত্রা শুরু করে নব্বই দশকের শেষের দিকে। এই জুটি দর্শকদের অনেক ভালো ভালো সিনেমা উপহার দিলেও এক দশকেরও বেশি সময় ধরে তারা একসঙ্গে পর্দায় নেই। এ নিয়ে প্রায়ই রিয়াজ-পূর্ণিমা জুটির ভক্তদের আক্ষেপ শোনা যায়।

তবে অনেকেই বলে থাকেন তাদের দুজনের মধ্যে সম্পর্ক ভালো নেই। সেই জন্য তাদের জুটি ভেঙ্গে যায় এবং পরবর্তীতে আর একসঙ্গে দেখা যায়নি। তার এসব গুঞ্জনের উত্তর দিয়ে বলেন তাদের সম্পর্কে কোনো জটিলতা নেই। বেশ ভালো আছে। ময়োপযোগী পছন্দমতো গল্প পেলে তারা আবারও জুটি হয়ে সিনেমায় অভিনয় করবেন।

তবে এবার কী তারা সেই সময়োপযোগী গল্পের দেখা পেতে চলেছেন? এস এ হক অলিকের ছবি মাধ্যমেই কি তারা আবারো জুটি বাঁধছেন? নির্মাতা অলিক এ বিষয়ে গণমাধ্যমকে তার নতুন একটি ছবি প্রসঙ্গে বলেন, এই ছবিটি মুক্তিযুদ্ধভিত্তিক গল্পের ওপর নির্মিত হবে।

এখানে সত্তরের পরের সময়টাকে তুলে ধরা হবে। সেদিক থেকে রিয়াজ ও পূর্ণিমাকে নিয়ে তার পরিকল্পনা রয়েছে। তবে এখনো চিত্রনাট্যর কাজ পুরোপুরি শেষ হয়নি। সব গুছিয়েই তাদের কাছে যাবেন। এই জুটি এর আগেও তাকে সুপারহিট ছবি উপহার দিয়েছেন। নতুন ছবিতেও এই জুটিকে পেলে বেশ আনন্দের হবে।’