ভোটার না হয়েও বগুড়া সদর থানা পুলিশের পক্ষ থেকে খাদ্য সামগ্রী পেয়ে তারা ভীষণ খুশি!

107

সুপ্রভাত বগুড়া (আ:রহিম): এরা ভোটার না । তাদের নেই আই ডি কার্ড
তাই কেউ তাদের খোঁজ খবর রাখেন না। গ্রামের বাড়ি কুড়িগ্রাম ভুরুঙ্গামারী রংপুর জেলায় হলেও শহরে এসেছে প্রায় ১০-১৫ বছর আগে ।

কিন্তু সারা বিশ্বের মতো বাংলাদেশেও ভয়াবহ করো না ভাইরাসে কর্মহীন হয়ে পড়া ঘরে বন্দী হয়ে থাকা এই মানুষগুলো অনাহারে-অর্ধাহারে কাটছে তাদের দিন ।

এই এলাকায় বিভিন্ন জনের পক্ষ থেকে ত্রাণসামগ্রী দেওয়া হলেও তারা ভোটার না হওয়ার কারণে সেই সুবিধা গুলো থেকে বঞ্চিত হচ্ছেন।

অথচ দেশের এই কঠিন করোনা ভাইরাসের মুহূর্তে সরকারিভাবে সবাইকে খাদ্য সামগ্রী দেওয়া হলেও তাদের ভোটার আইডি কার্ড না থাকাই প্রতিবারই এই চরম দুর্যোগে তারা ত্রাণসামগ্রী থেকে বঞ্চিত হচ্ছেন ।

যদিও সরকারের পক্ষ থেকে বলা হচ্ছে এই দুর্যোগে দল-মত নির্বিশেষে সবাইকে ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়ার নির্দেশনা দিলেও তা অনেক জায়গায় পালন হচ্ছে না। বিষয়টি গুরুত্ব সহকারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দেখভাল করার জন্য অনুরোধ করছি।

আর এই খবর বগুড়া সদর থানার( ওসি আংকেল) অফিসার ইনচার্জ এস এম বদিউজ্জামান জানার সঙ্গে সঙ্গে তার একজন অফিসারের মাধ্যমে আটটি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বগুড়াবাসীর পক্ষ থেকে সদর থানা পুলিশকে প্রাণঢালা অভিনন্দন।

ভিডিও :

ভোটার না হয়েও। বগুড়া সদর থানা পুলিশের পক্ষ থেকে খাদ সামগ্রী পেয়ে তারা ভীষণ খুশি।এরা ভোটার না । তাদের নেই আই ডি কার্ডতাই কেউ তাদের খোঁজ খবর রাখেন না।গ্রামের বাড়ি কুড়িগ্রাম ভুরুঙ্গামারী রংপুর জেলায় হলেও শহরে এসেছে প্রায় 10-15 বছর আগে । কিন্তু সারা বিশ্বের মতো বাংলাদেশেও ভয়াবহ করো না ভাইরাসে কর্মহীন হয়ে পড়া ঘরে বন্দী হয়ে থাকা এই মানুষগুলো অনাহারে-অর্ধাহারে কাটছে তাদের দিন । এই এলাকায় বিভিন্ন জনের পক্ষ থেকে ত্রাণসামগ্রী দেওয়া হলেও তারা ভোটার না হওয়ার কারণে সেই সুবিধা গুলো থেকে বঞ্চিত হচ্ছেন। অথচদেশের এই কঠিন করোনা ভাইরাসের মুহূর্তে সরকারিভাবে সবাইকে খাদ্য সামগ্রী দেওয়া হলেও তাদের ভোটার আইডি কার্ড না থাকাই প্রতিবারই এই চরম দুর্যোগে তারা ত্রাণসামগ্রী থেকে বঞ্চিত হচ্ছেন ।যদিও সরকারের পক্ষ থেকে বলা হচ্ছে এই দুর্যোগে দল-মত নির্বিশেষে সবাইকে ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়ার নির্দেশনা দিলেও তা অনেক জায়গায় পালন হচ্ছে না।বিষয়টি গুরুত্ব সহকারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দেখভাল করার জন্য অনুরোধ করছি। আর এই খবর বগুড়া সদর থানার( ওসি আংকেল) অফিসার ইনচার্জ এস এম বদিউজ্জামান জানার সঙ্গে সঙ্গে তার একজন অফিসারের মাধ্যমে আটটি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।রহিম নিউজ বগুড়ার পক্ষ থেকে সদর থানা পুলিশকে প্রাণঢালা অভিনন্দন।

Posted by Rahim Newsbogra on Sunday, 3 May 2020