মধুপুরে নির্বাচনী পোস্টার ছিড়ে ফেলার অভিযোগ

82
মধুপুরে নির্বাচনী পোস্টার ছিড়ে ফেলার অভিযোগ

মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের মধুপুরে আসন্ন ১৫ জুন ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থীর নির্বাচনী পোস্টার ছিড়ে ফেলার লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ সূত্রে জানা যায় ৯ নং অরণখোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আব্দুস ছালামের মোরগ মার্কার পোস্টার ছিড়ে ফেলেছে তার ২ প্রতিধন্ধি প্রার্থী।

লিখিত অভিযোগে পাওয়া যায় তার এলাকার উত্তর পার্শ্বের প্রতিধন্ধি প্রার্থী আঃ বাছেদ ব্যাট মার্কা ও দক্ষিন পার্শ্বে রয়েছে শহিদুল ইসলাম বল মার্কা ওই সব এলাকায় আব্দুস ছালামের মোরগ মার্কার পোস্টার লাগালেই রাতের আঁধারে কে বা কাহারা ছিড়ে ফেলতেছে।

তাহার ধারণা উক্ত দুই প্রতিধন্ধি প্রার্থীগন তাহার লাগানো মোরগ মার্কার পোস্টার ছিড়ে ফেলতেছে। এব্যাপারে ওই এলাকার নির্বাচন কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন আব্দুস ছালাম। এব্যাপারে ওই এলাকার নির্বাচন কর্মকর্তা করুনা সিন্ধু চাকলাদার এর সাথে মুঠোফোন যোগাযোগ করা হয়।

তিনি জানান যাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে তাদেরকে এ ব্যাপারে জিজ্ঞেসা করা হয়েছে তারা অস্বিকার করায় তাদেরকে হুশিয়ারী করে দেয়া হয়েছে। আবার কোন অভিযোগ এলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্হা নেয়া হবে।