মসজিদের পাশে নাচার ঘটনায় চিত্রনায়িকা মুনমুনকে আইনি নোটিশ !

46

সুপ্রভাত বগুড়া (বিনোদন): মসজিদের পাশে নাচার ঘটনায় চিত্রনায়িকা মুনমুনকে আইনি নোটিশ পাঠানো হয়েছে। আজ বুধবার সুপ্রিম কোর্টের আইনজীবী মো. মেহেদী হাসান নোটিশটি পাঠান। নোটিশে বলা হয়েছে, সখীপুর পৌরশহরে স্থানীয়দের আমন্ত্রণে নৌকা ভ্রমণে যান চিত্রনায়িকা মুনমুন। ভ্রমণ শেষে বাজারের মসজিদের সামনে সাউন্ড সিস্টেম বাজিয়ে নায়িকা মুনমুনকে নিয়ে নাচের আসর বসানো হয়।

পরে সেই নাচের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা নিয়ে সমালোচনার ঝড় ওঠে। নোটিশে মসজিদের সামনে নাচের কর্মকাণ্ডকে না-জায়েজ ও বাংলাদেশের আইনবহির্ভূত বলে উল্লেখ করা হয়েছে।নোটিশ পাওয়ার ৩ দিনের মধ্যে মসজিদের সামনে নাচ-গান পরিবেশনের জন্য দু’টি জাতীয় দৈনিক পত্রিকায় মুনমুনকে ক্ষমা ও দুঃখ প্রকাশ করতে বলা হয়েছে।

অন্যথায় তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। উল্লেখ্য, সম্প্রতি টাঙ্গাইলের সখীপুরে মসজিদের সামনে চিত্রনায়িকা মুনমুনের নাচের একটি ভিডিও ভাইরাল হয়। মাইক্রোবাস মালিক ও শ্রমিকদের সমন্বয়ে গঠিত স্থানীয় আল মদিনা সমবায় সমিতির উদ্যোগে এই নৌকা ভ্রমণের আয়োজন করা হয়।

নৌকা ভ্রমণ শেষে উপজেলার কাকড়াজান ইউনিয়নের পলাশতলী বাজার মসজিদের পাশে নায়িকা মুনমুনের এই নাচের আসর বসানো হয়। এলাকাবাসী সূত্রে জানা যায়, গত শনিবার শাইলসিন্দুর নদীতে নৌকা ভ্রমণ শেষে দুপুরে সাউন্ড সিস্টেমে গান-বাজনা বাজিয়ে মসজিদের পাশে নাচর আসর বসানো হয়। ফেসবুকে ভাইরাল হয় ওই নৃত্যানুষ্ঠানের ছবি। এরপরই শুরু হয় প্রতিবাদ ও সমালোচনা।