মহা অষ্টমীতে ভক্তদের অঞ্জলি প্রদান

82
মহা অষ্টমীতে ভক্তদের অঞ্জলি প্রদান। ছবি-বুলবুল
সুপ্রভাত বগুড়া (বুলবুুল আহম্মেদ, ( বুলু),নওগাঁ, বদলগাঁছী প্রতিনিধি: ষষ্ঠী পূজার মধ্য দিয়ে ২২ অক্টোবর আনুষ্ঠানিক ভাবে শুরু হয় হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা।বদলগাঁছী উপজেলার ৮টি ইউনিয়ন মিলিয়ে ৯২টি মণ্ডপে পূজা উৎযাপন হচ্ছে।
তার মধ্যে ইউনিয়ন ৮ টি ইউনিয়নের পর্যায়ে ৯২টি মণ্ডপে পূজা উৎযাপন হচ্ছে। উপজেলার মিঠাপুর ইউনিয়নের সাগরপুর জগপাড়া উজালপুর খাদাইল ঝাড় ঘড়িয়া ভাণ্ডার পুর গিয়ে দেখা যায় মহা অষ্টমীতে আজ ২৪ অক্টোবর ভক্তরা অঞ্জলি প্রদান করছে। মন্দিরের সেবায়েত ৪/ নং মিঠাপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ৭/ ওয়াডের ইউ,পি, সদস্য জগপাড়া সার্বজনীন দর্গা মনিন্দের সভাপতি বাবুসাধুন চন্দ্র সরকার বলেন করোনা ভাইরাসের সংক্রমণের কারনে কুমারী পূজা অনুষ্ঠিত হবে না।
করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে এ বছর দূর্গাপূজার উৎসবে কিছু বিধি নিষেধ রয়েছে। আর এ কারণে অনেক মণ্ডপে সন্ধ্যা আরতির পরেই বন্ধ করে দেওয়া হচ্ছে পূজা মণ্ডপ। এছাড়াও থাকছে না সাংস্কৃতিক অনুষ্ঠান, ধুনচি নাচের প্রতিযোগিতা ও সাউন্ড সিস্টেম।
এবার দেবী এসেছেন দোলায়, যাবেন হাতিতে চড়ে। করোনা পরিস্থিতির মধ্যেও যেন দূরত্ব বজায়া রেখে উৎসব সুষ্ঠ ও স্বাভাবিক ভাবে সম্পন্ন করতে পারে সে জন্য দিকনির্দেশনা প্রদান করেছেন বদলগাঁছী থানা অফিসার ইনচার্য চৌধুরী জোবায়ের আহম্মেদ ও তদন্ত ও,সি,রফিকুল ইসলাম, বলেন নিরলস ভাবে, প্রশাসনের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা প্রদান করছে পুলিশ, আনসার ও গ্রাম পুলিশের সদস্য বৃন্দ।