মাদারীপুর শিবচর ক্যারুয়ার গড়ার জন্য ড্রিম বাজার ৭১ লিমিটেড এর আলোচনা সভা অনুষ্ঠিত

35
মাদারীপুর শিবচর ক্যারুয়ার গড়ার জন্য ড্রিম বাজার ৭১ লিমিটেড এর আলোচনা সভা অনুষ্ঠিত। ছবি-শাহজালাল

সুপ্রভাত বগুড়া (গাজী শাহজালাল, মাদারীপুর):  মাদারীপুর জেলা শিবচর উপজেলায় জমজম রেস্টরেন্টে আজ সকল পেশার ভাই- বোনদের বেসিক কাজের পাশাপাশি পার্টটাইম/ ফুলটাইম কাজ করার সুবর্ন এক সুজোগ নিয়ে আলোচনা সভা করা হয় যাতে করে সবাই আর্থিক সংকট কাটিয়ে নিজেদেরকে দ্রুত সাবলম্বি করে তুলতে পারে।

এরি ধারাবাহিকতায় ড্রিম বাজার৭১ লিমিটেড এটি একটি (ই-কমার্স) প্রতিষ্ঠান।উজ্জ্বল ক্যারুয়ার গড়ার জন্য  এটি একটি সুন্দর একটি প্লাটফর্ম। বাংলাদেশে লাখো শিক্ষিত বেকার ভাই- বোনেরা অভিশপ্ত জীবন- যাপন করছে।বর্তমানে করোনার কারনে অনেকেই নিজের চাকরি হারিয়ে দিশেহারা,বর্তমানে চাকরীর বাজারের অবস্থা  হিমসীম খাচ্ছে,তাই চাকরি না খুজে কেউ ব্যাবসা কার্যক্রম করছেন, পড়াশোনার পাশাপাশি  ই- কমার্স বিজনেস করছেন।

তাই শিবচর  বিভিন্ন পেশার মানুষ  এবং কিছু সংখ্যক ছাত্র ছাত্রী  যারা নিজের লেখাপড়ার পাশাপাশি পার্টটাইম এবং ফুল টাইম জব করতে পারেন, তাদেরকে কি কি  ব্যবসায়িক সুযোগ-সুবিধা দেয়া যায়এবং  কি ভাবে সফলতা আসবে সেই  বিষয় নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয় গতকাল দুপুর ১২ঃ০০ টায়।

উক্ত আলোচনায় উপস্থাপনায় ছিলেন মোঃ শাহ- জালাল( শিবচর), প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন
ড্রিম বাজার-৭১ লিমিটেড এর সুযোগ্য চেয়ারম্যান মোঃসাজ্জাদুর রহমান খন্দকার( সজীব) স্যার, এবং আইটি সফটওয়্যার প্ল্যান  নিয়ে আলোচনায় অংশ নেন মোঃরায়হান সাগর।( মারকেটিং এক্সিকিউটিভ অফ ড্রিম বাজার-৭১ লিমিটেড)।

প্রশ্নউত্তর পর্বে অংশগ্রহন & দিক নির্দেশনামুলক আলোচনায় অংশ গ্রহন করেন মিসঃ জাকিয়া আহাম্মেদ ( মারকেটিং এক্সিকিউটিভ অফ ড্রিমবাজার-৭১ লিমিটেড) এবং সমাপনি বক্তব্যে অংশগ্রহন করেন মোঃ মামুন ( শিবচর)