মায়ের কাছে ক্ষমা চেয়ে ভারতীয় অভিনেত্রী সৌজন্য’র আত্মহত্যা !!

70
মায়ের কাছে ক্ষমা চেয়ে ভারতীয় অভিনেত্রী সৌজন্য'র আত্মহত্যা !!

ভারতের কন্নড় সিনেমার অভিনেত্রী সৌজন্য আত্মহত্যা করেছেন। তিনি বেঙ্গালুরুর একটি ফ্ল্যাটে থাকতেন। সেখানেই গতকাল বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ২৫ বছর বয়সী এই অভিনেত্রীকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পুলিশ ঘরের দরজা ভেঙে তার মৃতদেহ উদ্ধার করেছে।

পুলিশ জানিয়েছে, চার পাতার একটি সুইসাইড নোট পাওয়া গেছে তার ঘরে। যেখানে তিনি তার মা, বাবা, ভাই এবং বন্ধুদের কথা উল্লেখ করেছেন। চূড়ান্ত পদক্ষেপ নেওয়ার জন্য নিজের মায়ের কাছে ক্ষমা চেয়েছেন সৌজন্য।

সেখানেই জানিয়েছেন, মানসিক অবসাদে ভুগছিলেন বলেই এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন তিনি। একইসঙ্গে কয়েকজন মানুষের প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন সৌজন্য। পুলিশের প্রাথমিক তদন্তে উঠে এসেছে, সৌজন্যর ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। দরজা ভেঙে ঘরে ঢুকলে তাকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। শাড়িতে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন এই অভিনেত্রী।

কুম্বলগোডুর এই বাসায় একা থাকতেন সৌজন্য। পুলিশ তার বাবা, মা আর বন্ধুবান্ধবদের জিজ্ঞাসাবাদ করছে। পুলিশ তদন্তের মাধ্যমে জানতে চায় যে সৌজন্যর এই পরিণামের জন্য তিনি নিজেই দায়ী, না তাকে কেউ বা কারা এ ব্যাপারে উসকানি দিয়েছে। সৌজন্য ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায়ও কাজ করেছেন।

সুইসাইড নোটটি ২৭, ২৮ ও ৩০ সেপ্টেম্বরের তারিখ উল্লেখ করা হয়েছে। পুলিশ প্রাথমিকভাবে মনে করছে, গত তিন দিন ধরেই আত্মহত্যার পরিকল্পনা করে ফেলেছিলেন সৌজন্য এবং সেই মোতাবেক তিনি এদিন আত্মহত্যা করেন।

কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে একাধিক সিরিয়াল ও কয়েকটি ছবিতেও কাজ করেছেন সৌজন্য। ‘চৌকাট্টু’ ও ‘ফান’ ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন সৌজন্য। তা ছাড়া বেশ কিছু বিজ্ঞাপন এবং ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি।