মিস্টার হত্যার প্রতিবাদে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংবাদিক সম্মেলন

62
মিস্টার হত্যার প্রতিবাদে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংবাদিক সম্মেলন। ছবি-দিপংকর


সুপ্রভাত বগুড় (এ কে দিপংকর, বগুড়া সদর প্রতিনিধি): বগুড়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত শনিবার দুপুর ১২টায় বগুড়া প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সাংবাদিক সম্মেলনে বগুড়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবু হানিফ প্রাং মিষ্টার হত্যার প্রতিবাদ ও হত্যাকারিদের দ্রুত বিচারের দাবিতে লিখিত বক্তব্য পাঠ করেন বগুড়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুর রহমান সাহীন।

তার লিখিত বক্তব্যে বলেন, করোনা পরিস্থিতি নিয়ে যখন পুলিশ বাহিনী ব্যস্ত ঠিক সেই মূহুর্তে রাজনৈতিক হীন স্বার্থ চরিতার্থ করতে এবং নিজেদের সন্ত্রাসী, চাঁদাবাজি, ভূমিদস্যুতাসহ সকল অন্যায় কর্মকান্ড অব্যাহত রাখতে ভবিষ্যতের জন্য পথের কাঁটা সরাতেই অত্যান্ত সুপরিকল্পিত ভাবে আবু হানিফ মিস্টার কে হত্যা করা হয়েছে।

কারণ এই স্বেচ্ছাসেবক লীগ নেতাকে যারা হত্যা করেছে তারা সবাই এই সমাজের চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজি, ভূমিদস্যুতা, ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ী। হত্যাকারীরা ভেবেছিল বর্তমানে এই বৈশ্বিক পরিস্থিতিতে দেশের জনগণ ও পুলিশ প্রশাসন যখন গভীরভাবে চিন্তিত ঠিক সে সময়কে কাজে লাগিয়ে এই হত্যাকান্ড সংঘটিত করলে তেমন ভাবে এই হত্যার সংবাদ সকলের দৃষ্টিগোচর হবেনা।

তাই আবু হানিফ মিস্টার কে হত্যা করার জন্য বর্তমান করোনা পরিস্থিতি সময়কে তারা উপযুক্ত সময় হিসাবে বেছে নিয়েছিল তবে দিনের বেলা প্রকাশ্য দিবালোকে এই হত্যাকান্ড সংঘটিত হওয়াই হত্যাকারী ও হত্যার মদদ দাতাদের চিহ্নিত করা সম্ভব হয়েছে।

এক প্রশ্নের জবাবে সাজেদুর রহমান সাহীন বলেন, মিস্টার হত্যাকারীরা দ্রুত গ্রেফতার না হলে মানববন্ধন ও বিক্ষোভসহ কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবো। এসময় জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ জুলফিকার রহমান শান্ত সহ জেলা শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।