মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা মহানগর দক্ষিণের আওতাধীন যাত্রাবাড়ী থানার অন্তর্গত ৪৯ নং ওয়ার্ড ও ৬৩ নং ওয়ার্ডের আংশিক কমিটি অনুমোদন

43

সুপ্রভাত বগুড়া (আকাশ রহমান): মুক্তিযুদ্ধ মঞ্চ যাত্রাবাড়ী থানার সভাপতি শেখ মাসুদ ও সাধারণ সম্পাদক হেমায়েত খান হিমুর উপস্থিতিতে গত ২০/০৫/২০২০ইং; তারিখে ৪৯ নং ওয়ার্ড ও ৬৩ নং ওয়ার্ড আংশিক কমিটির ঘোষনা করা হয়।

বুধবার (২০শে মে) বিকালে মুক্তিযুদ্ধ মঞ্চ যাত্রাবাড়ী থানা প্রধান কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় মুক্তীযুদ্ধ মঞ্চ যাত্রাবাড়ী থানার সম্মানিত সভাপতি শেখ মাসুদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হেমায়েত খান হিমুর সঞ্চালনায় এই কমিটি ঘোষনা করা হয়।

অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ মঞ্চ ৪৯ নং ওয়ার্ডে সভাপতি পদে সাইদ খান ও সাধারণ সম্পাদক পদে সুলতান হাসান রুবেলকে নির্বাচিত করে ঘোষনা দেওয়া হয় এবং মুক্তিযুদ্ধ মঞ্চ ৬৩ নং ওয়ার্ডে সভাপতি পদে শাহ্ মোহাম্মদ পিয়ার ও সাধারণ সম্পাদক পদে শহিদুল ইসলাম কে নির্বাচিত করে ঘোষনা দেওয়া হয়।

সভাপতির বক্তব্যে শেখ মাসুদ বলেন, ‘মুক্তিযুদ্ধ মঞ্চের সমৃদ্ধির জন্য ইতিবাচক খবরের পাশাপাশি যে কোনো ধরনের সমালোচনা তুলে আনবে এমনটাই প্রত্যাশা করি।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ মঞ্চ যাত্রাবাড়ী থানার সহ-সভাপতি(প্রস্তাবিত) শেখ কামরুল হাসান রিমন, মুক্তিযুদ্ধ মঞ্চ যাত্রাবাড়ী থানার সাংস্কৃতি বিষয়ক সম্পাদক(প্রস্তাবিত) সামিহা সুলতানা বৃষ্টি, মুক্তিযুদ্ধ মঞ্চ যাত্রাবাড়ী থানার সহ-সভাপতি(প্রস্তাবিত) আরিফ প্রমূখ।