“মুখোশ” সিনেমার টাইটেল গানে নোবেল

146
"মুখোশ" সিনেমার টাইটেল গানে নোবেল

সুপ্রভাত বগুড়া (বিনোদন),এম রাসেল আহমেদ: সময়ের আলোচিত ও সমালোচিত তরুণ গায়ক মঈনুল আহসান নোবেল ‘মুখোশ’ সিনেমার টাইটেল গানে কণ্ঠ দিচ্ছেন। সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমায় ‘মুখোশ’ শিরোনামের গানে কণ্ঠ দিতে গতকাল শুক্রবার রাতে চুক্তিবদ্ধ হয়েছেন; যার মাধ্যমে বাংলাদেশের সিনেমার গানে প্রথম নাম লেখাবেন এই গায়ক।

আজ শনিবার দুপুরে বায়ান্ন নিউজ কে   এ তথ্য নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক ইফতেখার শুভ। তিনি বলেন, ‘গতকাল রাতে নোবেল চুক্তিবদ্ধ হয়েছেন। আজ আমরা ফটোশুট করেছি। গানটির কথা লিখেছেন তরুণ কবি ও গীতিকার আব্রাহাম তামিম। সুর ও সংগীত পরিচালনা করছেন আহমেদ হুমায়ূন।’

এদিকে, এক বিজ্ঞপ্তিতে জানা গেছে, জানুয়ারির মাঝামাঝি শুরু হবে ‘মুখোশ’ সিনেমার শুটিং। সিলেট, সাভার ও ঢাকার বিভিন্ন স্থানে শুট হবে সিনেমার । এখন চলছে প্রি-প্রোডাকশনের কাজ। সিনেমার নায়িকা হিসেবে আগেই নায়িকা পরী মণি ও নায়ক রোশান চূড়ান্ত হয়ে আছে। রহস্যময় একটি মুখ্য চরিত্রে আছেন মোশাররফ করিম।

আরো অভিনয় করবেন ইরেশ জাকের, ফারুক আহম্মেদ, রাশেদ মামুন অপু, রাশেদ রাশু, সেলিম রেজা, অরণ্য বিজয়, রঙ্গিলা সাধুসহ অনেকে। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানের ‘মুখোশ’ সিনেমা পরিচালনার পাশাপাশি এটি প্রযোজনা করবেন ইফতেখার শুভ। এটি তাঁর লেখা অপ্রকাশিত একটি উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে।