মুজিববর্ষ উপলক্ষে শাজাহানপুরে বৃক্ষ রোপন উদ্বোধন

25
মুজিববর্ষ উপলক্ষে শাজাহানপুরে বৃক্ষ রোপন উদ্বোধন। ছবি-ওহাব

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: ”মুজিব বষের্র আহ্বান, লাগাই গাছ বাড়াই বন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে বগুড়া শাজাহানপুরে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

বৃহঃবার ১৬ জুলাই উপজেলা পরিষদ চত্বরে বৃক্ষ রোপণের মাধ্যমে এ কর্মসূচির আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রভাষক সোহবার হোসেন ছান্নু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা পারভীন।

জানাগেছে, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী স্মরণীয় করে রাখার লক্ষ্যে এ বছর নির্ধারন করা হয়েছে। এ লক্ষ্যে এ উপজেলায় এবছর ২০,৩২৫টি বিভিন্ন ধরনের গাছ রোপন করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) আশিক খান, শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আজিম উদ্দীন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি দিলীপ কুমার চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা নূরে আলম, মাধ্যমিক অফিসার তৌফিক আজিজ,

প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কামরুল ইসলাম, সমাজসেবা অফিসার আব্দুল আলিম, উপজেলা প্রকৌশলী ইসমাইল হোসেন, চুপিনগর ইউপি চেয়ারম্যান মোজাফফর রহমান,আশেকপুর ইউপি চেয়ারম্যান ফিরোজ আলম, আড়িয়া ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান এবং আমরুল ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান অটল সহ অনেকে।