মেয়র প্রার্থী শফিকুর রহমান মামুনের পক্ষে নওগাঁয় শ্রমিক সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত

70
মেয়র প্রার্থী শফিকুর রহমান মামুনের পক্ষে নওগাঁয় শ্রমিক সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত। ছবি-অন্তর

সুপ্রভাত বগুড়া ( অন্তর আহাম্মেদ, নওগাঁ): “একটা পরিবর্তন, বদলে দেবে আপনার শহর” এই স্লোগানে আগামী পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী শফিকুর রহমান মামুনের পক্ষে নওগাঁয় শ্রমিক সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে শহরের নওজোয়ান মাঠে টমটম, রিক্সা, চা শ্রমিক ও ক্ষুদ্র ব্যবসায়ীদের আয়োজনে এই শ্রমিক সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নওগাঁ জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বঙ্গবন্ধু পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদক মেয়র প্রার্থী শফিকুর রহমান মামুন।

অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, নওগাঁ পৌর শাখার জাতীয় শ্রমিকলীগের যুগ্ন-আহ্বায়ক মেহেদী হাসান রিজেন্ট, নওগাঁ জেলা শাখার সড়ক পরিবহন শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সম্রাট হোসেন, নওগাঁ সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য আইনুল ইসলাম, নওগাঁ জেলা ছাত্রলীগের যুগ্ন-সম্পাদক সুমন ইসলাম, পৌর যুবোলীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়োক সম্পাদক মানিক, আইসিটি বিষয়ক সম্পাদক রায়হান, বঙ্গবন্ধু পরিষদ নওগাঁর ৮নং পৌর ওয়ার্ড সভাপতি স্বপন,

অটোরিকশা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন প্রমূখ। পরে নওজোয়ান মাঠ থেকে একটি বিশাল র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় নওজোয়ান মাঠে এসে শেষ হয়। অনুষ্ঠিত র‌্যালী ও সমাবেশে প্রায় পাঁচ শতাধিক মটরসাইকেল, টমটম, অটো রিক্সাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহন করেন।

উল্লেখ্য, নওগাঁ শহরের বিভিন্ন রাস্তায় টমটম রিক্সার লক চাঁদাবাজি বন্ধ, অবৈধ সুদ ব্যবসাসহ ক্ষুদ্র ব্যবসায়ীদের করোনায় বিশেষ অবদান রাখার কারনে শফিকুর রহমান মামুনকে শ্রমিক বন্ধব মেয়র হিসেবে দেখতে চায় শ্রমজিবী মানুষ সহ নওগাঁবাসী।