মো. ইসরাফিল আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্পিকার, সেতুমন্ত্রী ও তথ্যমন্ত্রী

47
মো. ইসরাফিল আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্পিকার, সেতুমন্ত্রী ও তথ্যমন্ত্রী ছবি-সংগ্রহ

সুপ্রভাত বগুড়া (জাতীয়): নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য ও নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইসরাফিল আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী,

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

আজ পৃথক পৃথক শোক বার্তায় স্পিকার, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং তথ্যমন্ত্রী সংসদ সদস্য মো. ইসরাফিল আলমের রুহের মাগফেরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

সোমবার সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালে ফুসফুসে সংক্রমণজনিত কারণে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় ইসরাফিল আলম ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

এ সময় তার বয়স হয়েছিল ৫৪ বছর।সংসদ সদস্য মো. ইসরাফিল আলম একাদশ জাতীয় সংসদে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

এছাড়া দশম জাতীয় সংসদে তিনি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি, বস্ত্র ও পাটমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

নবম জাতীয় সংসদে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি,

তথ্য যোগাযোগ ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন সংসদ সদস্য ইসরাফিল আলম।

সংসদ সদস্য মো. ইসরাফিল আলম ঢাকা মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের সভাপতির দায়িত্বে ছিলেন।

এছাড়া, সংসদ সদস্য মো. ইসরাফিল আলমের মৃত্যুতে ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া এবং চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।